মানিকগঞ্জে তরুণী ধর্ষণ এএসআই মাজহারুলের বাড়ী কামারখন্দে
২৬ মে, ২০১৯ ০২:১৪ পূর্বাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অন্যান্য:

    মানিকগঞ্জে তরুণী ধর্ষণ এএসআই মাজহারুলের বাড়ী কামারখন্দে
    ১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ০৪:০৩ অপরাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসান জয়ঃসিরাজগঞ্জ মানিকগঞ্জের সাটুরিয়ায় এক তরুণীকে বাংলাতে আটকে রেখে ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় গ্রেফতারকৃত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাজহারুল ইসলামের গ্রামের বাড়ী সিরাজগঞ্জের কামারখন্দে।  স্থানীয়দের মধ্যে এ নিয়ে আড়ালে আবডালে চলছে নানা কথা। তবে মাজহারুল ইসলামের বিরুদ্ধে দায়ের করা অভিযোগটি সত্য নয় বলে দাবী পরিবারের। তাদের দাবী মাজহারুল ইসলামকে পরিকল্পিত ভাবে ফাঁসানো হয়েছে। 

    সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাজহারুল ইসলাম সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার দশসিকা গ্রামের সোহরাব তালুকদারের ছেলে। ৫ ভাই বোনের মধ্যে মাজহারুল ইসলাম তৃতীয়। স্থানীয় হাজী কোরপ আলী মেমোরিয়াল ডিগ্রী কলেজ থেকে এইচএসসি পাস করে পুলিশের কনষ্টেবল পদে চাকুরীতে যোগদান করেন। ধর্ষণের শিকার ওই তরুণী গত ১১ ফেব্রুয়ারী রাতে সাটুরিয়া থানায় অভিযুক্ত দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা করেন। তার আগে দু’জনের বিরুদ্ধে মানিকগঞ্জ পুলিশ সুপারের (এসপি) কাছে লিখিত অভিযোগ করেছিলেন তিনি। তখন দুই কর্মকর্তাকেই থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। মামলার পর দুই পুলিশ কর্মকর্তাকে গ্রেফতারের কথা জানায় পুলিশ।
    গত ১২ ফেব্রুয়ারী দুপুরে মানিকগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের সাত নম্বর আদালতে তাদের হাজির করে ১০দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম সারোয়ার মাজহারুল ইসলাম ও এই মামলার অপর আসামী উপ-পরিদর্শক (এসআই) সেকেন্দার হোসেনের ছয় দিন করে রিমান্ড মঞ্জুর করেন।
    মাজহারুল ইসলামের বড় ভাই ইসমাইল হোসেন ও চাচা আজহার তালুকদার বলেন, মাজহারুলের বিরুদ্ধে যে অভিযোগ দায়ের করা হয়েছে তা সত্য প্রমাণীত হবে না। এটি ষড়যন্ত্র হতে পারে। ওই তরুণীর শারীরিক পরীক্ষার রিপোর্টের অপেক্ষায় আছি আমরা। দেখা যাক রিপোর্টে কি আসে।
    মাজহারুল ইসলামের ভাবী শাহনাজ পারভীন বলেন, ঘটনাটি আমরা জানতে পেরেছি। কিন্তু আমাদের বিশ্বাস হচ্ছে না সে এই কাজ করতে পারে। এটি ষড়যন্ত্রও হতে পারে। তবে অভিযোগ যদি সত্য প্রমাণতি হয় তার সাজা তাকে ভোগ করতে হবে।

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ০৪:০৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 1117 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    9988015
    ২৬ মে, ২০১৯ ০২:১৪ পূর্বাহ্ন