কাজিপুরে ভাইস চেয়ারম্যান গণসংযোগ করছেন বাবলু মাস্টার
২৬ মার্চ, ২০১৯ ১১:২৬ অপরাহ্ন


  

  • কাজিপুর/ অন্যান্য:

    কাজিপুরে ভাইস চেয়ারম্যান গণসংযোগ করছেন বাবলু মাস্টার
    ০২ মার্চ, ২০১৯ ০৫:২৬ অপরাহ্ন প্রকাশিত

    কাজিপুর প্রতিনিধিঃ  কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ বাবলু মাষ্টার চশমা প্রতীকের পক্ষে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ও ভোটারদের গণসংযোগ করেছেন। শনিবার দিনব্যাপী দুর্গম চরাঞ্চলের নিশ্চিন্তপুর ও তেকানী ইউনিয়নের ডিগ্রিদরতা, জর্জিরা, নিশ্চিন্তপুর, পানাগাড়ী, পারখুকশিয়া, জুমারখুকশিয়া, কান্তনগর, মানিকদিয়ার,কিনারবেড়, গোওয়ালবাতান, কোনাবাড়ী বাজার সহ ৫টি স্পটের কুশলবিনিময় ও গণসংযোগে নেতৃত্ব দেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী দ্বীন মোহাম্মদ বাবলু মাষ্টার। তিনি চশমা প্রতীকে ভোট চেয়েছেন।   

    গণসংযোগে অংশ নেন নিশ্চিন্তপুর ইউপি চেয়ারম্যান ও আ’লীগের সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক খাইরুল কবির, যুগ্ন-সাধারণ সম্পাদক আনোয়ারুল হক দুলাল, কৃষকলীগের নেতা আবুল হোসেন, সামছুল হক, আব্দুল হাই মেম্বার, সাবেক মেম্বার মিজানুর রহমান, আব্দুর রহমান, তেকানী ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল বারীক মাষ্টার, সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম শিবন, সাবেক সভাপতি হারুন-অর-রশিদ, কৃষকলীগের সভাপতি রোমজান আলী, সাধারণ সম্পাদক তোজাম্মেল হক তোতা প্রমুখ। 
    তিনি বলেন, কাজিপুরের মানুষের উন্নয়নে, সুখে-দুঃখে তাদের পাশে থাকতে চাই। শিক্ষা, কৃষি, মাদক, বাল্যবিবাহ, যুবসমাজের উন্নয়নে খেলার ব্যবস্থা, নারীশিক্ষার উন্নয়নসহ আধুনিক সমৃদ্ধ কাজিপুর গড়ে তুলতে চাই।  

     

     

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ০২ মার্চ, ২০১৯ ০৫:২৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 137 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    9242868
    ২৬ মার্চ, ২০১৯ ১১:২৬ অপরাহ্ন