উল্লাপাড়ায় বগুড়া নগরবাড়ি মহাসড়কে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ
২৫ মার্চ, ২০১৯ ০৭:০০ অপরাহ্ন


  

  • উল্লাপাড়া/ অপরাধ:

    উল্লাপাড়ায় বগুড়া নগরবাড়ি মহাসড়কে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ
    ০৪ মার্চ, ২০১৯ ০৩:০৩ অপরাহ্ন প্রকাশিত

    রায়হান আলীঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বগুড়া নগরবাড়ি মহাসড়কে যাত্রাবাহী বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ উঠেছে।  মহাসড়কে লেগুনা,সিএনজি,অটোরিকশা চলাচলে নিষেধাজ্ঞা থাকায় বাসে চলাচল করতে হচ্ছে সাধারণ যাত্রীদের। যাত্রী চাপ ও বাড়ছে বাসে। এ সুযোগ কে কাজে লাগিয়ে নিয়ম বহির্ভূতভাবে কন্ট্রাক্টর সুপারভাইজার যাত্রীদের কাছে অতিরিক্ত ভাড়া আদায় করছে। এতে ভোগান্তি পোহাতে হয় সাধারণ যাত্রীদের। 

    উল্লাপাড়া মালিক সমিতির নির্ধারিত শ্যামলীপাড়া বাসটার্মিনাল থেকে সিরাজগঞ্জ রোড গোলচত্বর পর্যন্ত ১০ টা ভাড়া নির্ধারন  থাকলেও বাস কন্ট্রাক্টর সুপারভাইজার ভাড়া নিচ্ছে ২০ টাকা। অতিরিক্ত ভাড়া না দিলে সাধারণ যাত্রীদের সাথে অসৌজন্যমূলক আচরণ করছে। সোমবার সকালে দেখা যায়  উল্লাপাড়া রুটের আলা-আমিন পরিবহন (ঢাকা-চ ৩৭৯৬) গাড়িতে যাত্রীদের কাছে  অতিরিক্ত ভাড়া আদায়ের চিত্র। যাত্রীরা জানান উল্লাপাড়া থেকে সিরাজগঞ্জ রোড পর্যন্ত ১০ টাকা ভাড়া নির্ধারন করা থাকলেও সেখানে ভাড়া নিচ্ছে ২০ টাকা। এ বিষয়ে গাড়িটির সুপারভাইজারের কাছে অতিরিক্ত ভাড়া আদায়ের বিষয়ে  জানতে চাইলে তিনি কোন কথা বলতে রাজি হয়নি। 

     উল্লাপাড়া বাস  মালিক সমিতির সভাপতি আব্দুস সামাদ জানান শ্যামলীপাড়া-সিরাজগঞ্জ রোডে ভাড়া ১০ টার বেশি নেওয়ার অভিযোগ পেলে মালিক সমিতি থেকে ব্যবস্থা নেওয়া হবে। 

    হাটিকুমরুল হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানি বলেন কোন গাড়ির বিরুদ্ধে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ পেলে অভিযুক্ত গাড়ির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

    করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ০৪ মার্চ, ২০১৯ ০৩:০৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 139 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    9229138
    ২৫ মার্চ, ২০১৯ ০৭:০০ অপরাহ্ন