সিরাজগঞ্জে যুবকের যাবজ্জীবন কারাদন্ড
২৪ মার্চ, ২০১৯ ০৫:৩৫ পূর্বাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অপরাধ:

    সিরাজগঞ্জে যুবকের যাবজ্জীবন কারাদন্ড
    ০৫ মার্চ, ২০১৯ ১০:১৮ পূর্বাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসানঃ সিরাজগঞ্জের চৌহালীতে বাকিয়া খাতুন (২২) নামে এক তরুণীকে ধর্ষনের অভিযোগে মনির হোসেন নামে এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। একই সাথে ৫০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। সোমবার দুপুরে সিরাজগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের-১ এর বিচারক ফজলে খোদা মো: নাজির এই কারাদন্ড প্রদান করেন।
    দন্ডপ্রাপ্ত মনির হোসেন চৌহালী উপজেলার খাসকাউলিয়া গ্রামের ইয়াকুব মন্ডলের ছেলে। তিনি পলাতক রয়েছেন। এই আদালতের স্পেশাল পিপি শেখ আব্দুল হামিদ লাভলু ও এপিপি আনোয়ার পারভেজ লিমন এতথ্য নিশ্চিত করেছেন। 
    মামলার নথিতে উল্লেখ করা হয়েছে, দন্ডপ্রাপ্ত মনির হোসেন তরুণী বাকিয়া খাতুনকে প্রায়ই কুপ্রস্তাব দিয়ে উত্যাক্ত করতো। বাকিয়া খাতুন বিষয়টি মনির হোসেনের বাবাকে জানালে সে ক্ষুব্ধ হয়ে ওঠে এবং বাকিয়ার ক্ষতি করা চেষ্টায় লিপ্ত থাকতো। ২০০৭ সালের ৩০ নভেম্বর রাতে প্রকৃতির ডাকে ঘর থেকে বের হয় বাকিয়া খাতুন। এই সুযোগে মনির হোসেন ধারালো অন্ত্র দিয়ে ভয় দেখিয়ে বাকিয়াকে ধর্ষন করে। এসময় তার চিৎকারে বাড়ির আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে মনিরকে আটক করে। পরে মনিরের স্বজনরা এসে বাকিয়ার সাথে মনিরের বিয়ের কথা বলে তাকে ছাড়িয়ে নিয়ে গেলেও পরবর্তীতে আর বিয়ে হয়নি। ধর্ষনের ফলে বাকিয়া গর্ভবতী হয়ে পড়ে। পরবর্তীতে বাকিয়া এক কন্যা সন্তান প্রসব করে। এঘটনায় বাকিয়া বাদী হয়ে মনির হোসেনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন। মামলার দীর্ঘ স্বাক্ষ্য প্রমান শেষে এরায় প্রদান করেন।

     

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ০৫ মার্চ, ২০১৯ ১০:১৮ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 253 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    9218423
    ২৪ মার্চ, ২০১৯ ০৫:৩৫ পূর্বাহ্ন