তাড়াশে ৭১টি কেন্দ্রের ২২টি ঝুকিপূর্ণ
২৬ মে, ২০১৯ ০২:১২ পূর্বাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অন্যান্য:

    তাড়াশে ৭১টি কেন্দ্রের ২২টি ঝুকিপূর্ণ
    ০৯ মার্চ, ২০১৯ ০৭:২০ অপরাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসানঃ রবিবার ১০ মার্চ সকাল থেকে তাড়াশে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ শুরু। নির্বাচন বিধি অনুযায়ি শুক্রবার মধ্যরাতে শেষ হয়েছে নির্বাচনের প্রচার-প্রচারণা উৎসব। তাই উৎসবের এ উপজেলা এখন অনেকটাই নিশ্চুপ। নেই কোনো হাঁক-ডাক, প্রচার-প্রচারণা উৎসব। নেই রাস্তায় মোটর শোডাউন কিংবা কর্মীদের হুড়োহুড়ি। 
    স্থানীয় সূত্রে জানা যায়, বড় দুইদল ভোটে অংশ গ্রহণ না করায় সঞ্জিত কর্মকার (নৌকা) ও সতন্ত্রপ্রার্থী মনিরুজ্জামান মনি (দোয়াত কলম) এবং সতন্ত্রপ্রার্থী শহিদুল ইসলাম শহিদ (আনারস) তিনজন প্রার্থী জয়ের জন্য মরিয়া। এই জন্য ৭১টি ভোট কেন্দ্রের মধ্যে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘোষিত ২২টি ঝুকিপূর্ণ  কেন্দ্র নিয়েই দুশ্চিন্তা বাড়ছে ভোটাদের। 
    উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটানিং কর্মকর্তা ফারহানা বিলকিস জানান, তাড়াশ উপজেলার ৮টি ইউনিয়নে ৭১টি ভোট কেন্দ্র। এবং ভোটার সংখ্যা ১ লক্ষ ৪১ হাজার ৪৫২ জন। ইতিমধ্যে সকল কেন্দ্রে ব্যালট পেপার, ব্যালট বক্স, সিল ও প্যাড, এজেন্ট কার্ডসহ অন্যান্য নির্বাচনী সামগ্রী বিতরণ করা হয়েছে। 
    তাড়াশ থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, তাড়াশ উপজেলা ৭১টি ভোট কেন্দ্রের মধ্যে ৪৯টি সাধারণ হলেও ২২টি ঝুকিপূর্ণ হিসেবে চিহিৃত করা হয়েছে। ঝুকিপূণ কেন্দ্রগুলোর জন্য বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তবে বর্তমান তাড়াশ উপজেলা পরিবেশ শান্তিপূর্ণ  ও স্বাভাবিক রাখতে পুলিশের পাশাপাশি র‌্যাব ও বিজিবি সদস্যরা টহল দিচ্ছেন। 
    এ ব্যাপারে তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা ইফ্ফাত জাহান জানান, উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠানের জন্য ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

     

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ০৯ মার্চ, ২০১৯ ০৭:২০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 215 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    9987987
    ২৬ মে, ২০১৯ ০২:১২ পূর্বাহ্ন