কামারখন্দে জাতির জনক শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন
১৯ জুন, ২০১৯ ১০:০৬ অপরাহ্ন


  

  • কামারখন্দ/ অন্যান্য:

    কামারখন্দে জাতির জনক শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন
    ১৭ মার্চ, ২০১৯ ০১:২৯ অপরাহ্ন প্রকাশিত

    খাইরুল ইসলামঃ কামারখন্দে ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০১৯ যথাযোগ্য মর্যাদায় উদ্যাপন করা হয়েছে। রবিবার বেলা দশটার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান এবং এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। পরে দিবসটি উপলক্ষে উপজেলা পর্যায়ে কুইজ ও চিত্রাংকন প্রতিযোগিতা এবং আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং কেক কাটার আয়োজন করা হয়।

     
    আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর-কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না। এসময় তিনি কামারখন্দ বাসিকে মাদক থেকে দূরে থাকার নির্দেশ দেন। পরে কামারখন্দ কওমী মাদ্রাসায় শিক্ষকদের মাদ্রাসায় জাতীয় পতাকা উত্তোলনের নির্দেশ দিয়ে শিক্ষকদের মাঝে জাতীয় পতাকা বিতরণ করেন।

    এসময় অন্যান্যদের মধ্যে কামারখন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও জামতৈল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন সেখ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সম্পা রহমান, কামারখন্দ থানা অফিসার ইনচার্জ হাবিবুল ইসলাম সহ উপজেলার সকল কর্মকর্তা/কর্মচারী বৃন্দ এবং স্কুল কলেজের ছাত্র/ছাত্রী ও শিক্ষক/শিক্ষিকা বৃন্দ উপস্থিত ছিলেন।

    নিউজরুম ১৭ মার্চ, ২০১৯ ০১:২৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 261 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কামারখন্দ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    10296140
    ১৯ জুন, ২০১৯ ১০:০৬ অপরাহ্ন