সিরাজগঞ্জে বিএনপির ৭২ নেতাকর্মীর জামিন
২২ জুলাই, ২০১৯ ০৬:৫৩ অপরাহ্ন


  

   সর্বশেষ সংবাদঃ

  • সিরাজগঞ্জ/ আইন আদালত:

    সিরাজগঞ্জে বিএনপির ৭২ নেতাকর্মীর জামিন
    ১৮ মার্চ, ২০১৯ ০৭:০৯ অপরাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসানঃ  সিরাজগঞ্জে আওয়ামী লীগ নেতা আবদুর রাজ্জাকের বাড়িতে ককটেল বোমা হামলার ঘটনায় করা মামলায় বিএনপির ৭২ নেতাকর্মীকে জামিন দিয়েছেন আদালত। সোমবার দুপুরে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফাহমিদা কাদের ওই জামিনের আদেশ দেন। বিএনপি নেতাদের পক্ষের আইনজীবী এ্যাডভোকেট রফিক সরকার ও নাজমুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।
    জামিন পাওয়া বিএনপি নেতাদের মধ্যে আছেন জেলা বিএনপির সহসভাপতি মজিবুর রহমান লেবু, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন ও হারুন-অর-রশিদ খান হাসান, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শ্রী অমর কৃষ্ণ দাস, জেলা যুবদলের সভাপতি মির্জা আবদুল জব্বার বাবু, সিনিয়র সহসভাপতি আল-আমিন খান, সাধারন সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, জেলা কৃষক দলের আহ্বায়ক সাইদুল ইসলাম আলো, সদর উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক তৌহিদুল আলম প্রমুখ।
    মামলার বিবরণীতে উল্লেখ করা হয়, ২০১৮ সালের ২৬ ডিসেম্বর সিরাজগঞ্জ-২ (সদর) আসনে ধানের শীষ প্রার্থী রুমানা মাহমুদের পক্ষে একটি মিছিল বের করেন স্থানীয় বিএনপি নেতাকর্মীরা। মিছিলটি ১১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাকের বাড়ির সামনে পৌঁছলে মিছিলকারীরা বাড়ি লক্ষ্য করে ককটেল বোমা হামলা চালায়।
    পরে ওই ঘটনায় বাদী হয়ে বিএনপির ১০২ নেতাকর্মীসহ অজ্ঞাত আরো ৩০-৩৫ জনকে আসামি করে মামলা করেন আবদুর রাজ্জাক। সে মামলায় ৭২ জনকে জামিন দেওয়া হলো। 

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ১৮ মার্চ, ২০১৯ ০৭:০৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 346 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    10686770
    ২২ জুলাই, ২০১৯ ০৬:৫৩ অপরাহ্ন