কামারখন্দে ইয়াবা, হিরোইন সহ দুই মাদক ব্যবসায়ী আটক
২৫ এপ্রিল, ২০১৯ ০৬:৫৫ পূর্বাহ্ন


  

  • কামারখন্দ/ অপরাধ:

    কামারখন্দে ইয়াবা, হিরোইন সহ দুই মাদক ব্যবসায়ী আটক
    ১৮ মার্চ, ২০১৯ ১০:০১ অপরাহ্ন প্রকাশিত

    খাইরুল ইসলামঃ কামারখন্দে ইয়াবা, হিরোইন সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সহকারী কমিশনার (ভূমি) শিফা নুসরাতের নির্দেশে জেলা মাদক নিয়ন্ত্রন অফিসের অভিযানে উপজেলার জামতৈল গ্রাম থেকে দুই মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে।আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, জামতৈল গ্রামের মৃত নরেন্দ্র নাথ সাহার ছেলে সমর কুমার সাহা (৭৫) ও তার পুত্রবধু কমল সাহার স্ত্রী শ্রীমতি সাগরিকা সাহা (৩৫)।
    অভিযানের সময় উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রনের সহকারী পরিচালক মো. নাসির উদ্দিন, মাদক নিয়ন্ত্রন এস.আই মো. মেহেদুল ইসলাম, কামারখন্দ থানার উপ-পরিদর্শক (এস.আই) দয়াল ব্যানার্জী।
    সহকারী কমিশনার (ভূমি) শিফা নুসরাত জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জামতৈল গ্রামে অভিযান চালিয়ে ২৪পিচ ইয়াবা ও ১০গ্রাম হিরোইন সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ৩১ মার্চ এর মধ্যে কামারখন্দ উপজেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। আটককৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে।
    কামারখন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম জানান, আগামী ৩১ মার্চের মধ্যেই কামারখন্দ উপজেলাকে মাদক মুক্ত ঘোষনা করা হবে এরই প্রেক্ষিতে কয়েক দফায় উপজেলার গ্রামে গ্রামে মাদক সেবন ও ব্যবসায়ীদের শতর্ক করে দেওয়া হয়েছে। মাদক ব্যবসা ও সেবন বন্ধে প্রয়োজনে আরও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

    নিউজরুম ১৮ মার্চ, ২০১৯ ১০:০১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 748 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কামারখন্দ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    9599963
    ২৫ এপ্রিল, ২০১৯ ০৬:৫৫ পূর্বাহ্ন