নাগরপুরে নৌকায় ভোট চাইলেন মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা (ভিডিও সহ)
২২ জুলাই, ২০১৯ ০৬:৫৪ অপরাহ্ন


  

   সর্বশেষ সংবাদঃ

  • জাতীয়/ রাজনীতি:

    নাগরপুরে নৌকায় ভোট চাইলেন মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা (ভিডিও সহ)
    ২২ মার্চ, ২০১৯ ১২:৫৫ অপরাহ্ন প্রকাশিত

    মাসুদ রানা,নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা পরিষদ নির্বাচন। আর এ নির্বাচনে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট চাইলেন উপজেলার মুক্তিযোদ্ধা এবং তাদের সন্তানরা। উপজেলা মোড় থেকে শুক্রবার (২২ মার্চ) সকালে উপজেলা মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর যৌথ উদ্দ্যোগে একটি মোটর শোভাযাত্রা বের হয়।

    মোটর শোভাযাত্রাটি উপজেলার ১২ টি ইউনিয়ন ঘুরে নৌকার মনোনীত প্রার্থী মো. কুদরত আলীকে ভোট দেওয়ার আহবান জানান। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উপদেষ্টা খন্দকার আসাব মাহমুদ বলেন মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে গড়তে হলে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী দলকে সে সুযোগ দিতে হবে। আর বাংলাদেশ আওয়ামী লীগ হলো মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল। এ দলের প্রতীক নৌকাকে আগামী ৩১ মার্চ বিজয়ী করে নাগরপুরে পাশাপাশি বাংলাদেশের উন্নয়নে আমাদের ভূমিকা রাখতে হবে। এর আগে সকালে উপজেলা মোড় থেকে মোটর শোভাযাত্রাটির উদ্বোধন করেন নাগরপুর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো.কুদরত আলী।

    এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুজায়েত হোসেন, বেকড়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো.শওকত হোসেন, সহবতপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.আনিসুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আজিজুল হক বাবু, সাধারন সম্পাদক মাইদুল ইসলাম জিপু, মহিলা বিষয়ক সম্পাদিকা স্বাধীনা আক্তার সহ বিভিন্নস্তরের মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা।

    স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ২২ মার্চ, ২০১৯ ১২:৫৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 219 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    10686784
    ২২ জুলাই, ২০১৯ ০৬:৫৪ অপরাহ্ন