নাগরপুরে স্বাধীনতা দিবস উদযাপন
২৫ এপ্রিল, ২০১৯ ০৬:৫৭ পূর্বাহ্ন


  

  • জাতীয়/ অন্যান্য:

    নাগরপুরে স্বাধীনতা দিবস উদযাপন
    ২৬ মার্চ, ২০১৯ ০৩:০২ অপরাহ্ন প্রকাশিত

    মাসুদ রানা,স্টাফ করেসপন্ডেন্ট টাঙ্গাইলঃ টাঙ্গাইলের নাগরপুরে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়। পরে উপজেলা চত্বরে অবস্থিত স্মারক-৭১ স্মৃতিস্তম্ভে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর স্মৃতিস্তম্ভে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আওয়ামী লীগ, বিএনপি, মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পুষ্পস্তবক অর্পণ করেন।

    এরপর সকাল ৮ টায় সারাদেশের সাথে নাগরপুর উপজেলা চত্বরে উপস্থিত সকলেই গেয়ে উঠেন জাতীয় সংগীত। একই সময় উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে জাতীয় সংগীত গাওয়া হয়। পরে উপজেলা চত্বরে মনোজ্ঞ কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শণী অনুষ্ঠিত হয়। নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম ও নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলম চাঁদ কুচকাওয়াজে সালাম গ্রহন করেন। এ সময়ে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা বিএম রাশেদুল আলম, কৃষিবিদ ইমরান হোসেন শাকিল, সমাজ সেবা কর্মকর্তা সৌরভ তালুকদার, যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.মনিরুজ্জামান, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুজায়েত হোসেন সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।

    পরে কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রর্দশনী অনুষ্ঠানে বিজয়ী এবং অংশগ্রহন কারীদের পুরস্কার বিতরন করা হয়। এছাড়া বীরমুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়। মসজিদ, মন্দির ও গীর্জায় জাতীর শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়। এর বাইরে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন পৃথক পৃথক ভাবে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে।

    স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ২৬ মার্চ, ২০১৯ ০৩:০২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 104 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    9600015
    ২৫ এপ্রিল, ২০১৯ ০৬:৫৭ পূর্বাহ্ন