এনায়েতপুরের ধুলিয়াবাড়ি চরে বজ্রপাতে বৃদ্ধ কৃষকের মৃত্যু, স্ত্রী আহত, মরে গেল ৫ গরু-ছাগল
২৫ মে, ২০১৯ ০৪:২৫ অপরাহ্ন


  

  • চৌহালী/এনায়েতপুর/ দূর্ঘটনা:

    এনায়েতপুরের ধুলিয়াবাড়ি চরে বজ্রপাতে বৃদ্ধ কৃষকের মৃত্যু, স্ত্রী আহত, মরে গেল ৫ গরু-ছাগল
    ০১ এপ্রিল, ২০১৯ ০৪:১২ অপরাহ্ন প্রকাশিত

    চৌহালী প্রতিনিধিঃ সিরাজগঞ্জের এনায়েতপুর থানার ধুলিয়াবাড়ি চরে বজ্রপাতে এক বৃদ্ধ কৃষকের মৃত্যু এবং তার স্ত্রী আহত হয়েছে। নিহত রমজান আলী সরকার (৭০) বেতিল চরের মৃত রাহাজ উদ্দিন সরকারের ছেলে। আহত তার স্ত্রী রোকেয়া বেগম (৬৫) কে স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এদিকে  নিহত কৃষকের গোয়াল ঘরে থাকা ৩ লক্ষাধীক টাকা মুল্যের ৪টি গরু ও ১টি ছাগল বজ্রপাতের আঘাতে একই সাথে মৃত্যু হয়েছে।

    নিহতের চাচাতো ভাই চৌহালী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গাজী আফতাব উদ্দিন ও ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ জানান, ধুলিয়াবাড়ি চরে জমিতে আবাদের জন্য মৌসুম ভেদে কৃষক রমজান আলী স্ত্রীকে নিয়ে বসবাস করতো। পাশাপাশি গরু-ছাগল পালন করতো। সোমবার ভোর রাতে হঠাৎ এনায়েতপুর-চৌহালী জুড়ে আকষ্মিক ঝড় সহ বজ্র বৃষ্টি শুরু হয়। তখন ঘুমন্ত অবস্থায় থাকা কালে তাদের ঘরে বজ্রপাত পড়লে ঘটনাস্থলে কৃষক রমজান আলী মারা যায় এবং স্ত্রী রোকেয়া খাতুন আহত হয়। পাশে থাকা ৩টি গাভীন গরু সহ ৪টি গরু ও একটি ছাগলও একই ভাবে মারা যায়। সকালে পাশেল লোকজন গিয়ে এমন অবস্থা দেখে আত্বীয়-স্বজনদের খবর দিলে নিহতের লাশ এবং আহতকে উদ্ধার করা হয়। আহত রোকেয়া খাতুনকে স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। 
    এদিকে দুপুরে জোহর নামাজের পর জানাজা শেষে বেতিল কবরস্থানে নিহতের লাশ দাফন করা হয়েছে। বর্তমানে এ ঘটনায় এলাকা জুড়ে শোক বিরাজ করছে। 
    অপরদিকে নিহতের বড় ছেলে কুড়ান সরকার জানান, আমাদের পরিবারের যা ছিল সবই শেষ হয়ে গেল। এখন মা ছাড়া আমাদের আর কোন সম্বল রইলো না। এখন কিভাবে আমরা চলবো? 
    এদিকে এ ঘটনায় চৌহালী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবু তাহির জানান, ঘটনাটি হৃদয় বিদারক। আমি নিজেই মর্মাহত। তার পরিবারের জন্য কিছু করতে আমাদের পক্ষ থেকে উদ্যোগ নেয়া হবে। 

    সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট, চৌহালী ০১ এপ্রিল, ২০১৯ ০৪:১২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 175 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    চৌহালী/এনায়েতপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    9982504
    ২৫ মে, ২০১৯ ০৪:২৫ অপরাহ্ন