কাজিপুরে নেশাখোর ছাত্রের কান্ড!
২৬ এপ্রিল, ২০১৯ ০৮:৪৫ অপরাহ্ন


  

  • কাজিপুর/ অপরাধ:

    কাজিপুরে নেশাখোর ছাত্রের কান্ড!
    ০১ এপ্রিল, ২০১৯ ০৫:২০ অপরাহ্ন প্রকাশিত

    কাজিপুর  প্রতিনিধিঃ  নেশা করে স্কুলে ঢুকে দুই শিক্ষকের উপর চড়াও হয়ে চাঞ্চল্যের সৃষ্টি করেছে নবম শ্রেণির এক শিক্ষার্থী। খবর পেয়ে পুলিশ ওই ছাত্রকে থানায় নিয়ে গেছে। এই ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে কাজিপুর উপজেলার বেলতৈল ইআর উচ্চ বিদ্যালয়ে।  
    জানা গেছে, ওই বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক হাফিজুর রহমানের পুত্র  নবম শ্রেণির শিক্ষার্থী আশানুর রহমান ইমন দীর্ঘদিন যাবৎ একই স্কুলের এক ছাত্রীকে উত্তক্ত করে আসছিল। এ বিষয়ে একাধিকবার শিক্ষকগণ ইমনকে সর্তক করেন। কিন্তু নিষেধ না মেনে সে ওই ছাত্রীকে উত্তক্ত  করতেই থাকে। এই ঘটনায় সম্প্রতি বিদ্যালয় পরিচালনা কমিটি ও শিক্ষকদের এক যৌথ সভায় ইমনকে বিদ্যালয় থেকে বহিস্কারের সিদ্ধান্ত নেয়া হয়। এরই মধ্যে সোমবার দুপুরে হঠাৎ ইমন স্কুলে এসে সরাসরি প্রধান শিক্ষকের রুমে ঢুকে চেয়ারে বসে এর প্রতিবাদ জানায়। তখন সেখানে থাকা ইমনের বাবা শরীরচর্চা শিক্ষক তাকে বাধা দিলে ইমন প্রথমে তার বাবার উপর পরে প্রধান শিক্ষকের চড়াও হয়। এসময় অন্যান্য শিক্ষকগণ ওই রুমে ঢুকে ইমনকে ধরে ফেলে।
     প্রধান শিক্ষক আমির হোসেন বাবু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নেশা করে ওই ছাত্র স্কুলে ঢুকেছিল। বিষয়টি কাজিপুর থানা পুলিশকে অবহিত করলে তারা এসে ইমনকে থানায় নিয়ে যায়। কাজিপুর থানার অফিসার ইনচার্জ একেএম লুৎফর রহমান জানান,‘ প্রধান শিক্ষক থানায় এসেছেন। উনি অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।’

     

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ০১ এপ্রিল, ২০১৯ ০৫:২০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 423 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    9621543
    ২৬ এপ্রিল, ২০১৯ ০৮:৪৫ অপরাহ্ন