বঙ্গবন্ধুর ডাকেই এসেছে বাংলাদেশঃ বেলজিয়াম আ.লীগ সভাপতি বুলু
২৪ আগস্ট, ২০১৯ ০৯:৪২ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ অন্যান্য:

    বঙ্গবন্ধুর ডাকেই এসেছে বাংলাদেশঃ বেলজিয়াম আ.লীগ সভাপতি বুলু
    ০২ এপ্রিল, ২০১৯ ১১:০৬ পূর্বাহ্ন প্রকাশিত

    সিনিয়র স্টাফ করেসপন্ডেন্টঃ  বঙ্গবন্ধুর ডাকেই সংগঠিত হয়েছে মুক্তিযোদ্ধারা। আর তাদের ৯ মাসের অবিরাম ত্যাগেই এসেছে বাংলাদেশ। ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষ্যে  বেলজিয়াম আ.লীগ কর্তৃক আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন বেলাজিয়াম আ.লীগ সভাপতি বজলুর রশিদ বুলু। তিনি বলেন, ‘ বঙ্গবন্ধু এমন একটি প্রতিষ্ঠান যা বিশ্ববাসির নিকট অনুকরণীয় হয়ে আছে। আজ বঙ্গবন্ধুর আদর্শ ও তার যাপিত জীবনের নানা দিক নিয়ে গবেষণা হচ্ছে। 
     মহান স্বাধীনতা দিবসের তাৎপর্য ও এর পূর্বাপর প্রেক্ষাপট তুলে ধরে প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধুর আদর্শের দৃঢ়তায় পাক বাহিনী শেষ পর্যন্ত  ৯৩ হাজার সৈন্য নিয়ে সম্মিলিত বাহিনীর নিকট আত্মসমর্পণ করেছিল। 
     এসময় তিনি স্বাধীনতা যুদ্ধে আত্মোৎসর্গকারী বীর শহিদদের আত্মার শান্তি কামনা করে বলেন, সেই দিনগুলোর অনেক তাজা রক্ত এখনও মুক্তিযোদ্ধাদের মনে আগুন ধরায়। দেশে কোন অন্যায় দেখলেই তাই তাদের রক্ত এখনও টগবগ করে। স্বাধীনতা দিবেস সকল শহিদি আত্মাকে জানাই সহস্র সালাম। 
    যথাযোগ্য মর্যাদায় বেলজিয়াম আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত মহান স্বাধীনতা ও জাতীয় পালিত হয়েছে বেলজিয়ামের লিয়েজ শহরে। আলোচনা সভায় বেলজিয়াম আওয়ামীলীগ সভাপতি বজলুর রশীদ বুলুর সভাপতিত্বে ও বেলজিয়াম আওয়ামীলীগ এর যুগ্ম সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম খান সাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বেলজিয়াম আওয়ামী লীগ সাধারন সম্পাদক মনির হোসেন পলিন, বেলজিয়াম আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক রাসেল মোল্লা, লিয়েজ শাখা আওয়ামী লীগ সভাপতি হারুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক মন্টু খন্দকার, শিকদার সুমন, খান রাজিব মন্টু, জসিম মোহম্মদ নিজাম, আব্দুল মান্নান মিয়া, চন্দন সাহা প্রমূখ।


     

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ০২ এপ্রিল, ২০১৯ ১১:০৬ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 292 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11083253
    ২৪ আগস্ট, ২০১৯ ০৯:৪২ পূর্বাহ্ন