উল্লাপাড়ায় শিক্ষার্থী পেটানো শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ করায় মার খেলেন অভিভাবক
১৯ জুন, ২০১৯ ১০:০৪ অপরাহ্ন


  

  • উল্লাপাড়া/ অন্যান্য:

    উল্লাপাড়ায় শিক্ষার্থী পেটানো শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ করায় মার খেলেন অভিভাবক
    ০৪ এপ্রিল, ২০১৯ ০৫:০৭ অপরাহ্ন প্রকাশিত

    উল্লাপাড়া প্রতিনিধিঃ সন্তানকে মারধর করায় প্রশাসনের কাছে শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ করে মার খেলেন এক কৃষক অভিভাবক। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে উল্লাপাড়া উপজেলার সড়াতলা গ্রামে। 

    সড়াতলা গ্রামের বাসিন্দা প্রহৃত কৃষক আয়নাল হোসেন অভিযোগ করেন, তার মেয়ে সুমাইয়া সড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২য় শ্রেণিতে পড়ে। গত সোমবার ক্লাসে পড়া না পারায় স্কুলের সহকারী শিক্ষক আবু সুফিয়ান সুমাইয়াকে মারধর করেন। একই সঙ্গে মারধর করে ক্লাসের অপর শিক্ষার্থী আজিজুল ও মিলনকে। সুমাইয়াকে আহত অবস্থায় স্কুল থেকে নিয়ে যান তার বাবা। পরে মঙ্গলবার এ ব্যাপারে শিক্ষক আবু সুফিয়ানের বিরুদ্ধে আয়নাল হোসেন উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামানের কাছে একটি অভিযোগপত্র জমা দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা এ ব্যাপারে ব্যবস্থা নিতে উপজেলা শিক্ষা কর্মকর্তাকে নির্দেশ দেন। এই নির্দেশের প্রেক্ষিতে শিক্ষা কর্মকর্তা আবু সুফিয়ানকে মঙ্গলবার কারণ দর্শানোর একটি চিঠি পাঠান। এ ব্যাপারে ৩ এপ্রিল বিভিন্ন পত্রিকায়  “উল্লাপাড়ায় শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থী পেটানোর অভিযোগ” শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। 

    এতে আবু সুফিয়ানের স্বজনরা ক্ষুব্ধ হয়ে বৃহস্পতিবার সকালে সড়াতলা গ্রামের মওলানা হযরত আলীর বাড়িতে এ ব্যাপারে একটি সভা ডাকা হয়। ওই সভায় আয়নাল হোসেন উপস্থিত না হলে সেলিম ও মজির হোসেনের লোকজন আয়নালকে রাস্তায় পেয়ে বেধড়ক মারপিট করে। ঘটনাটি জানতে পেরে কয়ড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেলাল উদ্দীনের সহযোগিতায় আহত অবস্থায় আয়নাল হোসেনকে উদ্ধার করে।  আহত আয়নাল উল্লাপাড়া থানায় একটি জিডি করার প্রস্তুতি নিচ্ছেন বলে উল্লেখ করেন। অবশ্য আয়নালকে মারপিটের ব্যাপারে সেলিম ও মজির অস্বীকার করেন। 

    কয়ড়া ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দীন জানান, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। আয়নাল হোসেনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। বিষয়টি তিনি তদন্তের ব্যবস্থা নিয়েছেন। 

    এ ব্যাপারে উপজেলা শিক্ষা অফিসের সঙ্গে যোগাযোগ করলে, সংশ্লিষ্ট ক্লাস্টারের সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহমুদ জানান, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

    রায়হান আলী, করেসপন্ডেন্ট(উল্লাপাড়া) ০৪ এপ্রিল, ২০১৯ ০৫:০৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 485 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    10296076
    ১৯ জুন, ২০১৯ ১০:০৪ অপরাহ্ন