আন্দোলনের হুমকি দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবে নাঃ মোহাম্মদ নাসিম
১০ ডিসেম্বর, ২০১৯ ০৬:৫১ অপরাহ্ন


  

  • কাজিপুর/ রাজনীতি:

    আন্দোলনের হুমকি দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবে নাঃ মোহাম্মদ নাসিম
    ০৫ এপ্রিল, ২০১৯ ০৬:৪৪ অপরাহ্ন প্রকাশিত

    কাজিপুর প্রতিনিধি ঃ  বিএনপি থেকে সংসদ সদস্য পদে নির্বাচিতদের সংসদে এসে সরকারের ভুল ধরিয়ে দেবার আহবান জানিয়ে আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন-বিরোধী দল বিহীন পার্লামেন্ট সরকার চায় না। সরকার সংসদকে প্রাণবন্ত দেখতে চায়। নির্বাচন হয়েছে, জনগণ আপনাদের নির্বাচিত করেছেন, কেন সংসদে আসবেন না প্রশ্ন রেখে নাসিম আরো বলেন গলায় জোর থাকলে ৬ জনই ৬০ জনের আওয়াজ তুলতে পারবেন। 

     দুইদিনব্যাপী কাজিপুরের নাটুয়ারপাড়া ডিগ্রী কলেজের রজতজয়ন্তি উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নাসিম বলেন,  আওয়ামীলীগ বিরোধী দল থাকতে অনেক বার জেল খেটেছি, পুলিশের হাতে নিগৃহিত হয়েছি, কিন্তু মাঠ থেকে পালিয়ে যাইনি। বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন প্রসঙ্গ টেনে  তিনি বলেন-সাহস থাকলে মাঠে নামেন, আন্দোলনের হুমকি দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। যে দলের নেতারা পুলিশের লাঠির আঘাতে জামা কাপড় খুলে দৌড়ে পালায়, সে নেতা দিয়ে আন্দোলন হয়না। তার চেয়ে সংসদে আসুন, জনগণের কথা বলুন, খালেদা জিয়ার মুক্তির কথা বলুন, হয়তো বা লাভ হতে পারে বলেও তিনি মন্তব্য করেছেন।

    নাটুয়ারপাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক সরকারের সভাপতিত্ব অনুষ্ঠিত এ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান লায়লা আরজুমান্দ বানু বিথী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি শওকত হোসেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও দলের সাধারণ সম্পাদক খািললুর রহমান সিরাজী, নাটুয়ারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুর রহিম ও সাধারণ সম্পাদক বেলাল হোসেন, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান চাঁন, জেলা পরিষদেন সদস্য ইছাহাক উদ্দিন, ছাত্রলীগের সভাপতি আশরাফুল আলম প্রমুখ। এর আগে মোহাম্মদ নাসিম নাটুয়ারপাড়ায় প্রায় সাড়ে চার কোটি টাকা ব্যয়ে স্বাস্থ্য প্রকৌশল অধিপ্তরের পরিদর্শন বাংলোর ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এ সময় তাঁর সাথে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান লায়লা আরজুমান্দ বানু বিথী উপস্থিত ছিলেন। 

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ০৫ এপ্রিল, ২০১৯ ০৬:৪৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 325 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12281177
    ১০ ডিসেম্বর, ২০১৯ ০৬:৫১ অপরাহ্ন