সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান অধ্যক্ষ সিরাজুল ইসলাম
১৫ অক্টোবর, ২০১৯ ০৬:০৯ পূর্বাহ্ন


  

  • উল্লাপাড়া/ শিক্ষা:

    সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান অধ্যক্ষ সিরাজুল ইসলাম
    ০৮ এপ্রিল, ২০১৯ ০৬:৪৩ পূর্বাহ্ন প্রকাশিত

    রায়হান আলীঃ জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ এর সিরাজগঞ্জ জেলা শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছে উল্লাপাড়া এইচ,টি,ইমাম গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম।এরআগে তিনি ২০১৭ সালে জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছিলেন।

    ২০১৯ ও ২০১৭ সালে উল্লাপাড়া উপজেলা প্রশাসন আয়োজিত অমর একুশে ৯ম গ্রন্থ মেলায় "আট আনায় জীবনের আলো কেনা" ট্রাস্টে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হন এবং একুশে পদক লাভ করেন।

    ২০০৪ সালে উল্লাপাড়া উপজেলার ঐতিহ্যবাহী নারী শিক্ষা প্রতিষ্ঠান এইচ,টি,ইমাম গার্লস স্কুল এন্ড কলেজের দায়িত্ব গ্রহণের পর সততা ও দক্ষতার সাথে প্রতিষ্ঠান পরিচালনা করায় শিক্ষার গুণগত মান সময়ের সাথে অনেক পরিবর্তন হয়েছে।

    অধ্যক্ষ সিরাজুল ইসলামের পৈতৃক নিবাস উল্লাপাড়া উপজেলার উধুনিয়া ইউনিয়নে ভায়ড়া গ্রামের এক মুসলিম সম্ভান্ত্র পরিবারে। অধ্যক্ষ সিরাজুল ইসলাম একজন লেখক ও কলামিস্ট তিনি বিভিন্ন জাতীয় দৈনিক, সাপ্তাহিক পত্রিকা কলাম লেখেন।

    এছাড়াও তিনি বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি উল্লাপাড়া শাখার সভাপতি ও বাংলাদেশ স্কাউট উল্লাপাড়া উপজেলা শাখার কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন। অধ্যক্ষ সিরাজুল ইসলাম ২ কন্যা সন্তানের জনক। বড় মেয়ে সুমাইয়া ইসলাম ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক এ আইন বিভাগে অধ্যয়ন করছে। ছোট মেয়ে সামিরাহ্ ইসলাম উল্লাপাড়া সানফ্লাওয়ার স্কুলে ১ম শ্রেণীতে অধ্যয়ন করছে। স্ত্রী দিলওয়ারা ইসলাম গৃহিনী।

    রায়হান আলী, করেসপন্ডেন্ট(উল্লাপাড়া) ০৮ এপ্রিল, ২০১৯ ০৬:৪৩ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 698 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11646481
    ১৫ অক্টোবর, ২০১৯ ০৬:০৯ পূর্বাহ্ন