আলোকিত মানুষ অধ্যাপক ডা. মোঃ আব্দুল আজিজ এমপি
১০ ডিসেম্বর, ২০১৯ ০৭:৪৬ অপরাহ্ন


  

  • তাড়াশ/ মানবসেবা:

    আলোকিত মানুষ অধ্যাপক ডা. মোঃ আব্দুল আজিজ এমপি
    ১০ এপ্রিল, ২০১৯ ০৪:৪২ অপরাহ্ন প্রকাশিত

    আশরাফুল ইসলাম রনি:  রাজনীতি ও চিকিৎসা সেবা দিয়ে মানুষের হৃদয় কেড়ে নিয়েছেন সিরাজগঞ্জ-৩ আসনের এমপি অধ্যাপক ডা. মোঃ আব্দুল আজিজ। রাজনীতির দূরদর্শীতা ছাড়াও চিকিৎসা সেবা দিয়ে সকলের নজর কেরেছেন তিনি। সাড়াদিন বিভিন্ন বৈঠক, সভা-সমাবেশের মাঝেও সাধারণ মানুষের চিকিৎসা সেবা প্রদান করছেন। শত ব্যস্ততার মাঝেও রোগী দেখা ও চিকিৎসা পরামর্শ দেন তিনি। কখনও কখনও দিনে ব্যস্ত সময় পার করেও গভীর রাত পর্যন্ত চিকিৎসা সেবা দেন। ক্লান্তি যেন স্পর্শও করতে পারে না।

    সাধারণ নেতাকর্মীদের প্রিয় নেতা অধ্যাপক ডা. মোঃ আব্দুল আজিজ। যিনি রোগীদের পালস দেখার মত সর্বদাই সকল নেতা কর্মীদের খোঁজ খবর নেন। নেতা কর্মীদের ভাল, মন্দ সহ বিভিন্ন ধরনের সমস্যা সমাধানের লক্ষ্যে প্রতিনিয়তই যোগাযোগ রাখেন। তিনি সমাজ উন্নয়ন ও পরিবর্তনের জন্য স্বচ্ছ ও শিক্ষিত লোকজনকে সমাজের নেতৃত্ব দেওয়া গুরুত্বারোপ করছেন।

    তিনি শিক্ষা খাতকে সমাজ ও রাষ্ট্র পরিচালনার ভবিষ্যৎ বলে মনে করেন। শিক্ষার্থীদের  পড়া-শোনা ও ভাল ফলাফল করা জন্য উৎসাহ প্রদান  করছেন।

    দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, রাজনীতি হচ্ছে মানুষকে সেবা দেয়ার সর্বোচ্চ প্লাটফরম। স্বাধীনতার চেতনা শুধু সভা সমাবেশে বললে হবে না, হৃদয়ে লালন করতে হবে স্বাধীনতার চেতনা। তবেই সমাজের উন্নয়ন করা যাবে, প্রতিরোধ করা যাবে অন্যায় –অত্যাচার, হানাহানি-মারামারি, লুটপাট আর দূর্নীতি রাজনীতি।

    অধ্যাপক ডা. মোঃ আব্দুল আজিজ বলেন, ব্যক্তি চরিত্র সৎ ও নিঃস্বার্থ হলে পরিবারের সদস্যরাও সেই নীতিতে চলবে। পরিবার থেকেই স্বচ্ছতার আবহ তৈরি করতে হবে। তাহলে বদলে যাবে সমাজ তথা দেশ। নিজে দূর্নীতিমুক্ত না হলে দেশকে দূর্নীতিমুক্ত করা যাবে না।

    বর্তমান সরকারের নানামূখী উন্নয়নমূলক কর্মকান্ড ছড়িয়ে দেওয়া, সাধারণ মানুষের বিভিন্ন আশা প্রত্যাশা কথা শোনা ও তাদের মতামতরে  প্রতিফলন ঘটানোই তার কাজ।

    ব্যক্তির স্বার্থে নয়, সমাজ ও রাষ্ট্রের জন্য সর্বদাই কাজ করছেন অধ্যাপক ডা. মোঃ আব্দুল আজিজ এমপি। মাস্টার প্লানে তাড়াশ-রায়গঞ্জের সকল স্তরের উন্নয়ন করতে চান তিনি।উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

    স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ১০ এপ্রিল, ২০১৯ ০৪:৪২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 459 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12281653
    ১০ ডিসেম্বর, ২০১৯ ০৭:৪৬ অপরাহ্ন