'এলআরবি' নয়, নতুন নাম 'বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি'
২৪ আগস্ট, ২০১৯ ০৯:৪১ পূর্বাহ্ন


  

  • জাতীয়/ বিনোদন:

    'এলআরবি' নয়, নতুন নাম 'বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি'
    ১৫ এপ্রিল, ২০১৯ ১২:৫৪ অপরাহ্ন প্রকাশিত

    ডেস্ক রিপোর্টঃ সম্প্রতি এলআরবির মূল ভোকাল হিসেবে ব্যান্ডদলটিতে যোগ দেন কণ্ঠশিল্পী বালাম। যিনি এর আগে আরেক ব্যান্ডদল ওয়ারফেইজে ছিলেন। পরে স্বতন্ত্রভাবে গান করা শুরু করেন। কিন্তু বালামের হাত ধরে এলআরবি কন্টিনিউ করছে না। তাঁদের নতুন ব্যান্ড দলের নাম 'বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি।' বিষয়টি নিশ্চিত করেছেন এলআরবির ব্যান্ড ম্যানেজার শামীম।

     

    শামীম সোমবার দুপুরে কালের কণ্ঠকে বলেন, আইয়ুব বাচ্চুর পরিবার চাইছে না এলআরবি নামটা আর কন্টিনিউ করুক। যেহেতু পরিবারের আপত্তি রয়েছে সেহেতু আমরা ভিন্ন চিন্তা করছিলাম। অবশেষে পুরো লাইন আপসহ নতুন নামে যাত্রা শুরু করছি।   

     

    আইয়ুব বাচ্চু প্রয়াত হওয়ার পরে এলআরবি পুনর্গঠিত হতে শুরু করে। যার কারণে গত  ৫ এপ্রিল রাজধানীর একটি রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে এলআরবির নতুন লাইন আপ ঘোষণা করা হয় এতে কণ্ঠশিল্পী বালামকে মূল ভোকাল হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়। নতুন লাইনআপে ব্যান্ডের সকল সদস্য সেখানে উপস্থিত ছিলেন।

     

    ব্যান্ড সংশ্লিষ্টরা বলেন, আমরা আমাদের গানগুলো কে বাঁচিয়ে রাখার জন্য এবং নতুন প্রজন্ম ও পরবর্তী প্রজন্মের কাছে গানগুলোকে আগের মতই পৌঁছে দিতে আমরা এই সময়ের জনপ্রিয় শিল্পী বালামকে লাইনআপে ফ্রন্ট ম্যান হিসাবে গিটার এবং ভয়েজ এ নিয়ে আসি।

     

    পরিবারে সদস্যদের অনুরোধের প্রতি সম্মান দেখিয়ে নব গঠিত এলআরবি ব্যান্ডের সদস্যরা এলআরবি নামটি পরিবর্তন করে ব্যান্ডের নাম 'বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি' নামে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত কার্যক্রম চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন।

    ডেস্ক রিপোর্টঃ ১৫ এপ্রিল, ২০১৯ ১২:৫৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 176 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11083226
    ২৪ আগস্ট, ২০১৯ ০৯:৪১ পূর্বাহ্ন