টাঙ্গাইলে ছিনতাইকারীর হাতে ব্যবসায়ী খুন
২০ অক্টোবর, ২০১৯ ০৪:০১ অপরাহ্ন


  

  • জাতীয়/ অপরাধ:

    টাঙ্গাইলে ছিনতাইকারীর হাতে ব্যবসায়ী খুন
    ১৬ এপ্রিল, ২০১৯ ০১:১৮ অপরাহ্ন প্রকাশিত

    টাঙ্গাইলে আব্দুল জলিল নামে এক ব্যবসায়ীর গলা কেটে পাঁচ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। সোমবার গভীর রাতে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর পৌর এলাকার আশুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে অলিপুরের রাস্তায় এ ঘটনা ঘটে।

     

    নিহত আব্দুল জলিল উপজেলার অলিপুর গ্রামের বাসিন্দা। তিনি শস্য ব্যবসায়ী ছিলেন । ব্যবসার কাজ শেষে বাড়ি ফেরার পথে জলিলের কাছে থাকা আনুমানিক ৫ লাখ টাকা ছিনিয়ে নেয়ার পর তাকে হত্যা করে দর্বৃত্তরা।

     

    স্থানীয় জানান, মধুপুর থেকে ব্যবসার টাকা নিয়ে জলিল বাড়ি ফিরছিলেন। এ সময় টাঙ্গাইল-মধুপুর সড়ক থেকে অলিপুরের বাড়ির দিকের রাস্তায় পৌঁছালে দর্বৃত্তরা তার পথরোধ করে। এর পর এলোপাতাড়ি কোপ ও গলায় ধারালো অস্ত্রের আঘাত করে তার কছে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয়। পরে প্রতিবেশী ব্যবসায়ী মতিয়ার রহমান বাড়ি ফেরার সময় জলিলকে রক্তাক্ত ও অবচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। এর পর তার চিৎকারে স্থানীয় লোকজন এসে জলিলকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে মধুপুর সার্কেলের সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) কামরান হোসেন জানান, খবর পেয়ে রাত ১২টার দিকে ঘটনাস্থল পরিদর্শনে যান তিনি। এ ঘটনায় দর্বৃত্তদের গ্রেপ্তারে অভিযান চলছে।

    নিউজরুম ১৬ এপ্রিল, ২০১৯ ০১:১৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 202 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11713615
    ২০ অক্টোবর, ২০১৯ ০৪:০১ অপরাহ্ন