তাহেরপুরে ধর্ষকের ফাঁসির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন
২৫ মে, ২০১৯ ০৪:১৭ অপরাহ্ন


  

  • উত্তরবঙ্গ/ অন্যান্য:

    তাহেরপুরে ধর্ষকের ফাঁসির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন
    ১৭ এপ্রিল, ২০১৯ ০৭:২৫ অপরাহ্ন প্রকাশিত

    রাজশাহীর বাগমারায় ১১ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় মানববন্ধন করেছে তার সহপাঠিরা। ধর্ষণের শিকার শিশুটি উপজেলার তাহেরপুর পৌরসভার তাহেরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। ধর্ষেকের ফাঁসির দাবিতে বুধবার দুপুরে তাহেরপুর বাজারে মানববন্ধন করে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী সহ এলাকাবাসী। মানববন্ধন থেকে দ্রুত ধর্ষকের ফাঁসির দাবি জানানো হয়।

    সেই সাথে এমন ন্যাককার জনক ঘটনা যেন কেউ ঘটাতে না পারে সে বিষয়ে সকলকে সজাগ থাকার আহ্বান জানানো হয়। মানববন্ধনে তাহেরপুর এলাকার সহ উপজেলার বিভিন্ন এলাকার রাজনৈতিক ব্যক্তি, ব্যবসায়ী, সাধারণ মানুষ সহ অনেকেই অংশ নেয়।

    এই ঘটনায় ধর্ষিত শিশুর পিতা মিলন বাদী হয়ে গত মঙ্গলবার রাতে বাগমারা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। পুলিশ ধর্ষক আল আমীন (২০) নামে এক যুবককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে দুপুরে জেল হাজতে প্রেরণ করেছে। এ ঘটনায় মঙ্গলবার বিকেলে একই এলাকার আফজাল হোসেনের ছেলে মনি (২২) কে তাহরেপুর বাজার থেকে আটক করেছে পুলিশ।

    পুলিশ ও স্থানীয়দের সুত্রে জানা গেছে, ধর্ষণের শিকার শিশুটি উপজেলার তাহেরপুর পৌরসভার তাহেরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

    সোমবার রাত সাড়ে ৮টার দিকে তাহেরপুর পৌরসভার আজিজুল হকের বখাটে ছেলে আল আমিন শিশুটিকে কৌশলে বাড়ির নিকটে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। সেখানে মেয়েটিকে ধর্ষণ করে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়িতে এসে পরিবারের সদস্যদের ধর্ষণের কথা জানায়।

    পরে পরিবারের সদস্যরা শিশুটিকে স্থানীয় একজন চিকিৎসকের কাছে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে রাত সাড়ে ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর অবস্থার আরও অবনতি হওয়ায় তাকে রাত ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে স্থানান্তর করা হয়। বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা তৎক্ষণিক আল আমিনকে ধরে পুলিশের হাতে তুলে দেয়।

    এদিকে শিশুটির পিতা এই ঘটনার জন্য আল আমিনকে দায়ী করে বলেন, তার শিশুটির অবস্থা ভালো না। লম্পট আল আমিনেরর ফাঁসির দাবি জানিয়েছেন তিনি।

    এ ব্যাপারে বাগমারা থানায় অফিসার ইনচার্জ আতাউর রহমান বলেন, ঘটনার খবর পেয়ে দ্রুত সেখানে পুলিশ পাঠানো হয়। পুলিশ গিয়ে অভিযুক্ত আল আমিনকে স্থানীয়দের সহায়তায় রাতেই গ্রেফতার করে থানায় নিয়েছে। ধর্ষণের শিকার শিশুর পিতা বাদি হয়ে মামলা করেছেন। তার বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেয়া হবে বলে। এছাড়াও এই ঘটনায় মনি নামের আরো এক বখাটে গ্রেফতার করা হয়েছে বলেও তিনি জানান।

    নিউজরুম ১৭ এপ্রিল, ২০১৯ ০৭:২৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 121 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উত্তরবঙ্গ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    9982401
    ২৫ মে, ২০১৯ ০৪:১৮ অপরাহ্ন