হেরেও সেমিতে টটেনহ্যাম
২৬ মে, ২০১৯ ০৮:২০ পূর্বাহ্ন


  

  • আন্তর্জাতিক/ খেলাধুলা:

    হেরেও সেমিতে টটেনহ্যাম
    ১৮ এপ্রিল, ২০১৯ ১০:১১ পূর্বাহ্ন প্রকাশিত

    ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের প্রথম ২১ মিনিটেই ৫ গোল! চ্যাম্পিয়নস লিগের ইতিহাসে এত কম সময়ে ৫ গোল অতীতে কখনও হয়নি। শ্বাসরুদ্ধকর এই লড়াইয়ে হেরেও সেমি ফাইনালে উঠল টটেনহ্যাম হটস্পার।

    বুধবার রাতে শেষ আটের ফিরতি পর্বে ৪-৩ গোলে জিতেছে ম্যানচেস্টার সিটি। প্রথম লেগে টটেনহ্যামের কাছে তাদের ডেরায় ০-১ গোলে হারতে হয়েছিল সিটিকে৷ ফলে দুই লেগ মিলিয়ে স্কোরলাইন দাঁড়ায় ৪-৪। কিন্তু প্রতিপক্ষের মাঠে গোল করায় শেষ চারের টিকেট পায় টটেনহ্যাম।

     

    ইতিহাদ স্টেডিয়ামে গোল উৎসবের শুরু ম্যাচের চতুর্থ মিনিটে। সতীর্থের সঙ্গে একবার বল দেওয়া নেওয়া করে ডি-বক্সে রক্ষণচেরা পাস বাড়ান কেভিন ডি ব্রুইনে। জায়গা বানিয়ে ডান পায়ের জোরালো শটে দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে নেন রাহিম স্টার্লিং।

    কিন্তু এর পরেই গোল শোধ করে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা। আক্রমণ রুখতে গিয়ে ফরাসি ডিফেন্ডার এমেরিক লাপোর্ত বল ঠেলে দেন হিউং-মিনের পায়ে। ডি-বক্সের বাইরে থেকে তার নেওয়া নিচু সোজাসুজি শট গোলরক্ষক এদেরসনের পায়ে লেগে ভিতরে ঢোকে।

    এর ঠিক ৩ মিনিট পর সন হিউংই নিজের দ্বিতীয় গোল করে লিড এনে দেন টটেনহ্যামকে৷ তবে পরের মিনিটে সার্জিও আগুয়েরোর পাস থেকে ম্যানসিটিকে সমতায় ফেরান সিলভা৷

    আর ম্যাচের ২১তম মিনিটে ডি’ব্রুইনের পাস থেকে নিজের দ্বিতীয় গোল করেন স্টার্লিং৷ ফলে প্রথমার্ধে স্কোরলাইন ছিল সিটির অনুকূলে ৩-২৷

    বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৯তম মিনিটে ডি’ব্রুইনের পাস থেকে গোল করেন আগুয়েরো৷ কিন্তু ম্যাচের ৭৩তম মিনিটে সিটির জালে বল জড়িয়ে স্কোর-লাইন ৪-৩ করেন লরেন্তে৷

    ম্যাচের বাকি সময়ে স্কোরলাইনে কোনও পরিবর্তন হয়নি। ফলে ম্যাচ শেষে সিটি খেলোয়াড়দের চোখে মুখে ছিল হতাশা, কারও চোখে পানি। কারণ দুর্দান্ত এ জয়ের পরও যে বিদায় নিতে হলো ইউরোপ সেরার মঞ্চ থেকে।  

    সূত্র: লাইভস্কোর ডটকম

    নিউজরুম ১৮ এপ্রিল, ২০১৯ ১০:১১ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 125 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    আন্তর্জাতিক অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    9990926
    ২৬ মে, ২০১৯ ০৮:২০ পূর্বাহ্ন