উল্লাপাড়ায় শিক্ষার্থীদের মাঝে টিফিনবক্স বিতরণ
২৫ মে, ২০১৯ ০৪:১৪ অপরাহ্ন


  

  • উল্লাপাড়া/ শিক্ষা:

    উল্লাপাড়ায় শিক্ষার্থীদের মাঝে টিফিনবক্স বিতরণ
    ১৮ এপ্রিল, ২০১৯ ০৪:৪২ অপরাহ্ন প্রকাশিত

    উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর অথার্য়নে ৬শ শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে টিফিনবক্স বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার পূর্বদেলুয়া উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীর মাঝে ওই টিফিনবক্স বিতরণ করা হয়। সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন্নাহার সিদ্দিকা প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের হাতে টিফিনবক্স তুলে দেন।

    উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন্নাহার সিদ্দিকা। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,  উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউশিক আহম্মেদ, উল্লাপাড়া উপজেলা পরিকল্পনা বাস্তবায়ন কর্মকর্তা মাহবুবুর রহমান ভুঁইয়া, বড়হর ইউপি চেয়ারম্যান জহুরুল হাসান নান্নু, পূর্বদেলুয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি বাবলু রায়, প্রধান শিক্ষক আব্দুল মাজেদ আকন্দ সহ প্রমুখ। 

    উল্লাপাড়া প্রকল্প বাস্তবায়ন কর্মকতার্ মাহবুবুর রহমান ভূঁইয়া জানান, উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমামের নির্দেশনায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অত্র দপ্তর হতে আরো ৩ হাজার শিক্ষার্থীর মাঝে এই টিফিনবক্স বিতরণ করা হবে। আজ ৬শ শিক্ষার্থীর হাতে টিফিনবক্স তুলে দিয়ে এ কর্মসূচির উদ্বোধন করা হলো।

    রায়হান আলী, করেসপন্ডেন্ট(উল্লাপাড়া) ১৮ এপ্রিল, ২০১৯ ০৪:৪২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 244 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    9982328
    ২৫ মে, ২০১৯ ০৪:১৪ অপরাহ্ন