বিশ্বকাপ মাতাতে প্রতিক হাসানের ‘বাংলার দামাল ওরা’
১৭ জুলাই, ২০১৯ ০৯:৪৩ অপরাহ্ন


  

  • জাতীয়/ অন্যান্য:

    বিশ্বকাপ মাতাতে প্রতিক হাসানের ‘বাংলার দামাল ওরা’
    ১৯ এপ্রিল, ২০১৯ ০৬:৫৬ অপরাহ্ন প্রকাশিত

    আসন্ন বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসাহ দিতে আসছে প্রতিক হাসানের গান `বাংলার দামাল ওরা`। আশা করা হচ্ছে এটিই হবে ক্রিকেটের ব্যাপক ধামাকা গান।

    জনপ্রিয় সংগীত শিল্পী প্রতিক হাসানের কণ্ঠে `বাংলার দামাল ওরা` গানের কথা ও সুর দিয়েছেন এ আর রাজ। আর সঙ্গীত আয়োজনে আছেন জনপ্রিয় কম্পোজার মুশফিক লিটু।গানটির মিউজিক ভিডিওতে রয়েছে এক ঝাঁক ক্রিকেটপ্রেমী তরুণ-তরুণীদের মনমাতানো ডান্স। ক্রিকেটপ্রেমীদের হৃদয়ে কম্পন তুলতে খুব শিঘ্রই আসছে `বাংলার দামাল ওরা` শিরোনামের গানটি। ইতিমধ্যেই গানটির সব কাজ শেষ হয়েছে। এখন অপেক্ষা শুধু মুক্তির।

    গানটির গীতিকার ও সুরকার এ আর রাজ বলেন, এখানে ক্রিকেটের মাঠের গ্যালারীতে একজন টাইগার ভক্ত সোহাগ নামে এক তরুণকে মিউজিক ভিডিওতে ‌‘হিরো’ হিসাবে ফুটিয়ে তোলা হয়েছে। তার ব্যাপক আগ্রহে গানটি আমি রচনা করি এবং ভিডিও থেকে এই গানের সমস্ত কাজে আমি নিজ দ্বায়িক্তে মুশফিক লিটু ভাইয়ের পরামর্শ নিয়ে সম্পুণ্য করতে সক্ষম হয়েছি। এই কাজটা খুবই কঠিন একটা কাজ ছিল আমার জন্য। তবে আল্লাহ রহমতে অপূর্ব শেখ এবং ফরিদ আহমেদ ভাই যারা সবসময় আমার সাথে ছিলেন এবং আমার সমস্ত পরিকল্পনাতে পরিশ্রম দিয়ে কাজটি সফল করতে অসামান্য ভূমিকা পালন করেছে।

    তিনি আরো বলেন, অনেকে আমার ভালোবাসার ভাই বন্ধু আমাকে বিশেষ ভাবে সহযোগিতা করেছে। আর গানটির কোরিওগ্রাফার এবং ক্যামেরা ম্যান ছিলেন অসাধারণ বন্ধু সুলভ। তারা কাজটিকে নিজের মনে করে যতটুকু সুন্দর করে তোলা যায় সে সর্ম্পকে আমার কিছুই বলে দেবার প্রয়োজন হয়নি। আর এতকিছু করার অনুপ্রেয়ণা বা আগ্রহ বাড়িয়ে দিয়েছে যিনি তার কথা না বললেই নয়। তিনি আমাদের বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী প্রতিক হাসান।প্রতিক ভাইয়ের কণ্ঠে গানটি অসাধারণ ভাবে ফুটিয়ে তুলেছেন। তিনি গানটির ভিডিওতে থাকতে চেয়েছেন। খুব ইচ্ছা থাকা সত্বেও ফাইনাল শুটিংয়ের দিন তিনি আমাদের স্পটে হাজির হতে পারেনি। তাই পরবর্তীতে তার জন্য আবার শুটিংযের আয়োজন করা হয় এবং তাকে আবার ভিডিও করে এই গানের পূর্ণতা আনা হয়। অবশেষে কি পেলাম, আশা করি তার বিচার আপনারা করবেন।

    নিউজরুম ১৯ এপ্রিল, ২০১৯ ০৬:৫৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 197 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    10630939
    ১৭ জুলাই, ২০১৯ ০৯:৪৩ অপরাহ্ন