সিরাজগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের কমিটি গঠন, হেলাল আহমেদ সভাপতি, দিলীপ গৌর সাধারন সম্পাদক
২০ মে, ২০১৯ ০৩:৩১ পূর্বাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অন্যান্য:

    সিরাজগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের কমিটি গঠন, হেলাল আহমেদ সভাপতি, দিলীপ গৌর সাধারন সম্পাদক
    ২০ এপ্রিল, ২০১৯ ০৬:২৮ অপরাহ্ন প্রকাশিত

    সিরাজগঞ্জ প্রতিনিধি ঃ সিরাজগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের দ্বি-বার্ষিক নির্বাচনে হেলাল আহমেদ সভাপতি,দিলীপ গৌর সাধারন সম্পাদক এবং সাইদুর রহমান ভোলা সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে। শনিবার সকালে সিরাজগঞ্জ পাবলিক লাইব্রেরী হলরুমে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি আসাদ উদ্দিন পবলুর সভাপতিত্বে জোটের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন সাধারন সম্পাদক ইমরান মুরাদ।

     

    সভায় বিগত তিনবছরের জোটের কর্মকান্ডের সাংগঠনিক প্রতিবেদন উপস্থাপন করা হয় এর পরে অর্থ সম্পাদকের আর্থিক প্রতিবেদন উপস্থাপন করা হয়। এর পরে সম্পাদকের প্রতিবেদন এবং আর্থিক প্রতিবেদনের উপর বিষদ আলোচনা করেন নাট্যলোকের প্রতিনিধি মোমিন বাবু,জাতীয় রবীন্দ্র পরিষদের প্রতিনিধি জান্নাত আরা হেনরী,উদীচীর প্রতিনিধি ফেরদৌস রবিন,মাঈনুল ইসলাম লিমন,নাবিকের প্রতিনিধি আসিফ ইকবাল শামীম,নাট্য নিকেতনের প্রতিনিধি দিলীপ গৌর,কথক থিয়েটারের প্রতিনিধি হাফিজুর রহমান সামাদ,দুর্বারের প্রতিনিধি স ম আলাউদ্দিন,আছির উদ্দিন মিলন,আনন্দ ধ্বনীর প্রতিনিধি নুর ই আলম হীরা,বাঙ্গাল প্রতিনিধি খালিদ মোশারফ শাওন,সংগ্রামী প্রতিনিধি জাকারিয়া টুটুল। আলোচনা শেষে ৭ সদস্যর নির্বাচন কমিশন গঠন করা হয়।

     

      নির্বাচনে সভাপতি ও সাধারন সম্পাদক পদে সরাসরি ভোট গ্রহন করা হয়। সভাপতি পদে ২৮ ভোট পেয়ে জয়লাভ করে সারেগা সংগীত একাডেমীর প্রতিনিধি সাংবাদিক হেলাল আহমেদ তার নিকট তম প্রতিদ্বন্দি ছিলেন প্রসুন থিয়েটারের প্রতিনিধি এ্যাডভোকেট মাহবুব এ খোদা টুটুল পায় ২০ ভোট। সাধারন সম্পাদক পদে নাট্য নিকেতনের প্রতিনিধি  সাংবাদিক দিলীপ গৌর ২৫ ভোট পেয়ে জয়লাভ করে তার নিকটতম প্রতিদ্বন্দি নাট্য চক্রের প্রতিনিধি ইমরান মুরাদ পায় ২৩ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে সাইদুর রহমান ভোলা বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়। পুরাতন কমিটির সভাপতি আসাদ উদ্দিন পবলু এবং সাধারন সম্পাদক ইমরান মুরাদ নব নির্বাচিত সভাপতি ও সম্পাদককে শুভেচ্ছা জানিয়ে তাদের দায়িত্ব প্রদান করেন।

    স্টাফ করেস্পন্ডেন্ট, সিরাজগঞ্জ ২০ এপ্রিল, ২০১৯ ০৬:২৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 122 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    9911942
    ২০ মে, ২০১৯ ০৩:৩১ পূর্বাহ্ন