টাঙ্গাইলে ডাকাতির চেষ্টাকালে গ্রেফতার ৩
১৭ জুলাই, ২০১৯ ০৯:৪২ অপরাহ্ন


  

  • জাতীয়/ অপরাধ:

    টাঙ্গাইলে ডাকাতির চেষ্টাকালে গ্রেফতার ৩
    ২০ এপ্রিল, ২০১৯ ০৬:৫৪ অপরাহ্ন প্রকাশিত

    স্টাফ করেসপন্ডেন্ট টাঙ্গাইলঃ টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাতির চেষ্টাকালে ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে মির্জাপুর থানা পুলিশ। শুক্রবার (১৯ এপ্রিল) দিবাগত রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন উপজেলার আছিমতলা পাম্পের পূর্ব পার্শ্ব থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার পাকুল্যা গ্রামের মো. আমির হোসেনের ছেলে তাওহিদ (২০), পাইকপাড়া গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে অপু (২৯), পাকুল্যা গ্রামের নুরুল ইসলামের ছেলে রমজান সিকদার (৩৫)। এদের মধ্যে রমজান সিকদারের নামে এর পূর্বেও জেলার কালিহাতি থানায় দস্যুতার মামলা রয়েছে। মামলা নম্বর ১৭।

    পুলিশ সূত্রে জানা গেছে, রাতে ডাকাত দলের তিন সদস্য ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে উপজেলার আছিমতলা এলাকায় মির্জাপুর থানার এস. আই মোহাম্মদ মুরাদের নেতৃত্বে ও সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের কাছ থেকে ২টি দেশীয় ধারালো চাকু, লোহার রড, প্লাস্টিকের রশি ও দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এদের নামে থানায় ডাকাতি প্রস্তুতির অপরাধে মামলা হয়েছে। মামলা নম্বর ২১।

    এ বিষয়ে মির্জাপুর থানার উপ-পরিদর্শক খোকন কুমার সাহা বলেন, গ্রেফতারকৃতদের কাছ থেকে দেশীয় অস্ত্রসহ ডাকাতির সরঞ্জাম ও দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তাদের নামে মামলা হয়েছে এবং ৭ দিনের রিমান্ড চেয়ে টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

    স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ২০ এপ্রিল, ২০১৯ ০৬:৫৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 197 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    10630918
    ১৭ জুলাই, ২০১৯ ০৯:৪২ অপরাহ্ন