সিরাজগঞ্জ সদর উপজেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত
২৫ মে, ২০১৯ ০৪:১০ অপরাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অন্যান্য:

    সিরাজগঞ্জ সদর উপজেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত
    ২৭ এপ্রিল, ২০১৯ ০৭:১০ অপরাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসানঃ  “মাদককে না বলুন চলো যাই যুদ্ধে” মাদকের বিরুদ্ধে এই শ্লোগানকে ধারন করে সিরাজগঞ্জ সদর উপজেলা প্রশাসনের আয়োজনে, সদর উপজেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে শহরে র‌্যালি প্রদর্শন ও পথসভা অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার সকালে সদর উপজেলা কার্যালয় হতে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বাজার স্টেশনের স্বাধীনতা স্কয়ারে এসে শেষে এক পথ সভায় সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সদর-কামারখন্দ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার টুটুল চক্রবতী বিপিএম, সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, উপজেলা নিবার্হী অফিসার সরকার মোহাম্মদ রায়হান, পৌর আওয়ামীলীগের সভাপতি ও প্যানেল মেয়র হেলাল উদ্দিন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ নাসির উদ্দিন এবং সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভপাতি ও সিনিয়র সাংবাদিক হেলাল আহমেদ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোস্তফা কামাল খান, এ্যাডভোকেট বিমল কুমার দাস, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এস.এম নাসিম রেজা নুর দিপু, মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনা হেনা।

     

    অনুষ্ঠানে জাতীয় সংগীত শপথ বাক্য পাঠ করান সদর-কামারখন্দ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। তিনি বলেন, আপনারা জানেন আগামী ১লা জুলাইয়ের মধ্যে সিরাজগঞ্জ সদরকে মাদকমুক্ত ঘোষণা করা হয়েছে। মাদকের ভয়াল থাবা আমাদের তরুণ যুব সমাজ ও অনেক শিক্ষার্থীদের জীবন অকালে ঝরে পড়ছে। সুন্দর সমাজ ও দেশ গঠনের স্বার্থে আগামী প্রজন্মকে রক্ষা করতে মাদক নির্র্মূল করা হবে। সকল মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের উদ্দ্যেশে হুশিয়ারী উচ্চারণ করে বলেন, এখনও সময় আছে মাদকের সাথে জড়িত কর্মকান্ড ছেড়ে ভালো হয়ে যান, আত্মসমর্পন করেন। তা না হলে দেখবেন প্রশাসন আরও কঠোর হয়ে নির্মূল করবে। এসময় ৭/৮জন মাদকের সাথে জড়িতরা সুন্দর সুষ্ঠ জীবনে  ফিরে আসার অঙ্গিকার করেন।
    অনুষ্ঠানে বিপুল সংখ্যক শিক্ষক, শিক্ষার্থী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনগণ উপস্থিত ছিলেন। 

     

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ২৭ এপ্রিল, ২০১৯ ০৭:১০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 179 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    9982274
    ২৫ মে, ২০১৯ ০৪:১০ অপরাহ্ন