সিরাজগঞ্জে কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মামলা পিবিআইকে তদন্তের নির্দেশ
২১ আগস্ট, ২০১৯ ০৫:৫০ পূর্বাহ্ন


  

   সর্বশেষ সংবাদঃ

  • সিরাজগঞ্জ/ অপরাধ:

    সিরাজগঞ্জে কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মামলা পিবিআইকে তদন্তের নির্দেশ
    ০৫ মে, ২০১৯ ০৬:৫৭ অপরাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসানঃ সিরাজগঞ্জের কামারখন্দে আয়শা সিদ্দিকা নামে এক কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে।  রোববার দুপুরে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ২য় আদালতের মামলাটি দায়ের করেন সিরাজগঞ্জ সরকারী কলেজের মাষ্টার্স প্রথম বর্ষের ছাত্রী আয়শা সিদ্দীকা। মামলার শুনানী শেষে বিচারক আব্দুল্লাহ আল মামুন মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেসটিকেশন (পিবিআই) কে নির্দেশ দিয়েছেন। মামলার বাদীর পক্ষের আইনজীবী এ্যাডভোকেট ইন্দ্রজিত সাহা এ তথ্য নিশ্চিত করেছেন। আসামীরা হলো, কামারখন্দ উপজেলার নান্দিনা কামালিয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে রফিকুল ইসলাম (৪৫), সোবাহান মাষ্টারের ছেলে হাসানুর রহমান (৩৫) এবং সাইদুল ইসলামের ছেলে মাহফুজ (১৯)। 
    মামলার নথিতে উল্লেখ করা হয়েছে, গত ৩ মে কলেজ ছাত্রী গরমের কারনে রাত ৯টার দিকে বাড়ির সামনে রাস্তায় হাটাচলা করছিলেন। এসময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা আসামীরা কলেজ ছাত্রীকে জড়িয়ে ধরে স্পর্সকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানী করে। এসময় কলেজ ছাত্রীর চিৎকারের স্থানীয়রা এগিয়ে আসলে আসামীরা পালিয়ে যায়। এঘটনায় আজ আদালতে মামলা দায়ের করেন কলেজ ছাত্রী আয়শা সিদ্দিকা।
    তিনি বলেন, আসামীরা প্রায়ই তাকে রাস্তা ঘাটে উত্যক্ত করতো। বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতো। একারনে সে বাড়ি থেকে বের হতে পারতো না। এবিষয়ে তিনি সিরাজগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে তিনি জানান

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ০৫ মে, ২০১৯ ০৬:৫৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 501 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11043782
    ২১ আগস্ট, ২০১৯ ০৫:৫০ পূর্বাহ্ন