বিনা স্বার্থে সংগঠনের প্রথম প্রস্তুতিমূলক সভা
২৫ মে, ২০১৯ ০৪:২৩ অপরাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অন্যান্য:

    বিনা স্বার্থে সংগঠনের প্রথম প্রস্তুতিমূলক সভা
    ০৭ মে, ২০১৯ ০৪:১২ অপরাহ্ন প্রকাশিত

     নিজস্ব প্রতিবেদকঃ সিরাজগঞ্জ জেলার অন্যতম নতুন সেচ্ছাসেবী সংগঠন ‘বিনা স্বার্থে সংগঠন’ এর প্রথম প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৭ই মে) তিয়রহাটী গ্রামের মোঃ ছালাম সরদারের বাড়ীর কাঁঠালতলায় বিনা স্বার্থে সংগঠনের সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে এ সভা সম্পন্ন হয়। এতে বিনা স্বার্থে সংগঠনের সাংগঠনিক সম্পাদক আরিয়ান মুক্তার সঞ্চালনায় বক্তব্য রাখেন- বিনা স্বার্থে সংগঠনের কার্যনির্বাহী উপদেষ্টা আব্দুল মতিন সরদার, সহকারী উপদেষ্টা আতিকুল ইসলাম, সহ-সভাপতি আরাফাত রহমান শাকিল, সাধারণ সম্পাদক সাংবাদিক নাসিম আহমেদ রিয়াদ, সহ-সভাপতি জিহাদ হাসান মানিক।

    উক্ত প্রস্তুতিমূলক সভায় উপস্থিত ছিলেন, রাসেল সরদার, সজীব হেসেন মিশুক, সবুজ হোসেন, সুমন সরদার, ইমন, উৎস, আদিব হিরা, সাগর প্রমুখ। কার্যনির্বাহী উপদেষ্টা আব্দুল মতিন সরদার বলেন, 'আমরা সবাই বিনা স্বার্থে সংগঠনের মাধ্যমে আমাদের তিয়রহাটী গ্রাম সহ আশেপাশের আসহায় মানুষের হয়ে প্রতিনিধিত্ব করবো। আমাদের নেতৃত্বের গুণাবলীর মাধ্যমে তিয়রহাটী গ্রামের সুনাম ছড়িয়ে দেওয়ার জন্য আমাদেরকে 'বিনা স্বার্থে সংগঠন' এর পরবর্তী কার্যক্রমগুলোতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করতে হবে।' সহ-সভাপতি আরাফাত রহমান শাকিল বলেন, 'আমাদের বিনা স্বার্থে সংগঠনের মূল লক্ষ্য রাখতে হবে অসহায় মানুষের পাশে দাড়ঁনো। আমারা যারা আজকে এখনে উপস্থিত আছি সকলে যার যার অবস্থান থেকে দায়িত্ব পালন করবো। আমাদের সংগনের যে অনুদান পাঠাবে সাথে সাথে আমাদের ফেসবুক গ্রুপে পোস্ট দিতে হবে। এবং আমাদের প্রত্তন্ত গ্রামের নিরক্ষর মানুষকে বুঝাতে হবে কিভাবে তাদের ভালো হবে।

     

    সাধারন সম্পাদকের বক্তব্যে সাংবাদিক নাসিম আহমেদ রিয়াদ বলেন, 'বিনা স্বার্থে সংগঠন আমাদের জন্য সম্পূর্ণ নতুন একটি প্লাটফর্ম। এর মাধ্যমে আমরা নতুন কিছু করার অনুপ্রেরণা লাভ করতে পারব। এখানে আমরা সবাই বন্ধু, সবাই নেতা, সবাই নেতৃত্ব দিব এবং সর্বোপরি সবার অংশগ্রহণের মাধ্যমেই আমাদের কার্যক্রম পরিচালনা করা হবে। এবং আমরা প্রত্যেকে নিজেদের সহাবস্থান থেকে কাজ করলেই এগিয়ে যাবে 'বিনা স্বার্থে সংগঠন'। এ সময়, সদ্য গঠিত কমিটির প্রত্যেক সদস্য একে অপরের সাথে তাদের অনুভূতি প্রকাশ করেন এবং বিনা স্বার্থে সংগঠনে'র- এর কার্যক্রমকে সফলভাবে সম্পন্ন করার জন্য সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

    নিউজরুম ০৭ মে, ২০১৯ ০৪:১২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 271 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    9982470
    ২৫ মে, ২০১৯ ০৪:২৩ অপরাহ্ন