শ্রীবরদীতে এএমটি কর্তৃক গ্রাম সমিতিতে (এ্যাপ্রেইজাল) যাচাই বাছাই সম্পন্ন
২১ আগস্ট, ২০১৯ ০৫:৪৪ পূর্বাহ্ন


  

   সর্বশেষ সংবাদঃ

  • জাতীয়/ অন্যান্য:

    শ্রীবরদীতে এএমটি কর্তৃক গ্রাম সমিতিতে (এ্যাপ্রেইজাল) যাচাই বাছাই সম্পন্ন
    ০৯ মে, ২০১৯ ০৯:০৬ অপরাহ্ন প্রকাশিত

    মোঃ আব্দুল বাতেনঃ শ্রীবরদীতে এসডিএফ পরিচালিত গ্রাম সমিতিকে বিভিন্ন তহবিল প্রদানের নিমিত্তে নিয়মিত যাচাই বাছাই প্রক্রিয়ার অংশ হিসেবে বৃহস্পতিবার আরএএমটি-০২, ময়মনসিংহ টিমের নেতৃত্বে গ্রাম সমিতির প্রতিনিধি (সিপি) শামিম রানা ও মাহবুবুর রহমান কর্তৃক ০১ নং ক্লাস্টার, শ্রীবরদীর সদর ও গোশাইপুর ইউনিয়নের আবুয়ারপাড়া ও মধ্যবালিয়াচন্ডি গ্রামসমিতি দুটির আইডিএফ তহবিলের ৩য় কিস্তি অর্থ ছাড়ের জন্য যাচাই বাছাইয়ের কাজ সম্পন্ন হয়। যাচাই বাছাই শেষে আরএএমটি-০২ সমিতির কাজে সন্তোষ প্রকাশ করেন এবং আবুয়ারপাড়ার জন্য ১লক্ষ ২২ হাজার ৫শত টাকা এবং মধ্যবালিয়াচন্ডি গ্রাম সমিতির জন্য ৯৮ হাজার ৭শত ৫০ টাকা তহবিল ছাড়ের সুপারিশ করেন এবং এর মাধ্যমে ৩৫টি গ্রাম সমিতির আইডিএফ ৩য় কিস্তির তহবিল ছাড়ের এ্যাপ্রেইজাল বা যাচাই বাছাইয়ের কাজ সম্পন্ন হয়।

    গ্রাম সংগঠনে গ্রাম সমিতি এ অর্থ দ্বারা সদস্যদের মাঝে  গ্রাম সমিতির সকল কার্যক্রম যেমন ঋণ বিতরন, আদায়, প্রশিক্ষণ, বিভিন্ন মিটিংয়ের সকল কার্যক্রম পরিচালনা করা হবে। হিসাব পরিচালনার জন্য কমিটি দুটির নামে দুইটি ব্যাংক একাউন্ট ৬জন প্রতিনিধি দ্বারা চালু আছে। গ্রাম উন্নয়ন তহবিলের অংশ হিসেবে সংগঠন উন্নয়ন, স্বাবলম্বী এবং কমিউনিটি অবকাঠামো সহায়তা তহবিল নামে তিনটি তহবিল এসডিএফ গ্রামসমিতিকে প্রদান করে থাকে।
    যাচাই-বাছাই কালের মধ্যে ক্লাস্টার অফিসার মো. হারুন অর রশিদ, সিএফ উম্মে কুলসুম, নাসরিন সুলতানা, গ্রাম সমিতির সভাপতি মনোয়ারা ও সুজেদা বেগম সহ সমিতিদ্বয়ের সকল সদস্য উপস্থিত ছিলেন।

    নিউজরুম ০৯ মে, ২০১৯ ০৯:০৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 148 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11043677
    ২১ আগস্ট, ২০১৯ ০৫:৪৪ পূর্বাহ্ন