ঈশ্বরগঞ্জে সিএনজি-পিকআপ মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ আহত ৫
২৫ মে, ২০১৯ ০৪:১৭ অপরাহ্ন


  

  • জাতীয়/ দূর্ঘটনা:

    ঈশ্বরগঞ্জে সিএনজি-পিকআপ মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ আহত ৫
    ০৯ মে, ২০১৯ ০৯:১১ অপরাহ্ন প্রকাশিত

    ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ১জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ৫ জন। জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯টা ৩০ মিনিটে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ঈশ্বরগঞ্জের রহমতগঞ্জ মাজারের সামনে সিএনজি ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন ও গুরুতর আহত হন ৫জন। নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। আনুমানিক ষাট বছরের এই অজ্ঞাত নিহত ব্যক্তিকে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। বাকি ৫ জনের মধ্যে ৩ জনের অবস্থাও আশঙ্কাজনক। আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  আহত একজনের সাথে মুমিনুননেসা মহিলা কলেজের একটি আইডি কার্ড পাওয়া গেছে।

     

    প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা সিএনজি যখন রহমতগঞ্জ নামক স্থানে আসে তখন বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানটি সিএনজিকে ধাক্কা দেয়। এতে সিএনজিটি দুমরে-মুছড়ে যায়। সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঈশ্বরগঞ্জের ফায়ার সার্ভিস কর্মীরা এসে দুর্ঘটনার শিকার সবাইকে ঈশ্বরগঞ্জ হাসপাতালে নিয়ে যায়।

     

    এব্যাপারে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ   মাহফুজুর রহমান জানান, “সিএনজি ড্রাইভারসহ মোট ৬জন দুর্ঘটনায় আক্রান্ত হয়েছেন। ঘটনাস্থলে একজন মারা গেছেন। নিহতদের বাড়ি কেন্দুয়া বলে  জানাযায়। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের মধ্যে একজন মহিলার হাত পা ভেঙ্গে চুরমার হয়ে গেছে। পিকআপ (ঢাকা মেট্রো ন- ১৯-০২৬২) আটক করা হয়েছে তবে ড্রাইভার পলাতক রয়েছে।

    নিউজরুম ০৯ মে, ২০১৯ ০৯:১১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 77 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    9982377
    ২৫ মে, ২০১৯ ০৪:১৭ অপরাহ্ন