ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আধুনিক ও গুণগত শিক্ষার বিকল্প নেই,এমপি টিটু
২৫ মে, ২০১৯ ০৪:১৭ অপরাহ্ন


  

  • জাতীয়/ অন্যান্য:

    ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আধুনিক ও গুণগত শিক্ষার বিকল্প নেই,এমপি টিটু
    ১০ মে, ২০১৯ ০৮:২২ অপরাহ্ন প্রকাশিত

    স্টাফ করেসপন্ডেন্ট টাঙ্গাইলঃ টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু বলেছেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আধুনিক ও গুণগত শিক্ষার বিকল্প নেই। বর্তমান সরকারের নির্বাচনী ইশতেহার অনুযায়ী দেশের প্রতিটি বিদ্যালয়কে আধুনিকায়ন ও এমপিও ভুক্ত করা হবে। দেশে শিক্ষিতের হার শতভাগ করার জন্য শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থীসহ সবাইকে একযোগে কাজ করারও আহ্বান জানান তিনি।

    বৃহস্পতিবার টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ভুরভুরিয়া মেজর জেনারেল (অবঃ) মাহমুদুল হাসান উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তুর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভায় দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার ফজলুল হকের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মো. রাশেদ আলী খান। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দেলদুয়ার উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হাসান মারুফ, ভাইস চেয়ারম্যান সুমন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাদিরা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিবলী সাদিক, আটিয়া ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম মল্লিক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মজিবর রহমান, বিদ্যালয়ের সহসভাপতি মো. শরিফ খান, অভিভাবক আব্দুর রউফ মিয়া প্রমুখ।

    এছাড়াও শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য প্রদান করে ছোঁয়া ও সুমাইয়া আক্তার সারা। চারতলা বিশিষ্ট নতুন ভবন নির্মাণের জন্য প্রায় পৌনে তিন কোটি টাকা বরাদ্দ ধরা হয়েছে। আধুনিক নতুন এই ভবনে পয়ঃনিস্কাশন ব্যবস্থা, পানি সরবরাহ ও বৈদুতিক সুবিধা রাখা হয়েছে।

    স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ১০ মে, ২০১৯ ০৮:২২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 74 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    9982384
    ২৫ মে, ২০১৯ ০৪:১৭ অপরাহ্ন