ঢামেকে দুই কারাবন্দির মৃত্যু
২১ জুলাই, ২০১৯ ০৫:৫১ অপরাহ্ন


  

  • জাতীয়/ অন্যান্য:

    ঢামেকে দুই কারাবন্দির মৃত্যু
    ১৬ মে, ২০১৯ ০২:১৭ অপরাহ্ন প্রকাশিত

    বিডিআর বিদ্রোহ মামলার আসামিসহ দুই কারাবন্দির ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) মৃত্যু হয়েছে। এরা হলেন- বিডিআর বিদ্রোগের এক মামলায় দণ্ডিত হাবিবুর রহমান (৬৫) এবং নারায়ণগঞ্জের একটি মামলার আসামি জামাল (৬৫)।

    হাবিবুর রহমানের বাড়ি ঝালকাঠির জেলার রাজাপুর উপজেলার উত্তর তারাবনিয়া গ্রামে। জামালের বাড়ি নারায়ণগঞ্জের ফতুল্লায়। তার বাবার নাম আমিন উদ্দিন।

    ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ১৩ দিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন হাবিবুর বুধবার বিকাল পৌনে ৫টার দিকে মারা যান। আর গুরুতর অসুস্থ অবস্থায় জামালকে দুপুরে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে ঢাকা মেডিকেলে আনলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

    পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, জামাল একটি মামলায় নারায়ণগঞ্জ কারাগারে বন্দি ছিলেন। তিনি বেশ কিছু দিন ধরে ইউরোলজির সমস্যায় ভুগছিলেন। অসুস্থতার কারণে সেখান থেকে তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগারের (কেরাণীগঞ্জ) এর অধীনে চিকিৎসাধীন ছিলেন। এর আগেও বেশ কয়েকবার তাকে হাসপাতালে আনা হয়েছিল।

    হাবিবুর রহমানের ছেলে হুমায়ন কবির জানান, তার বাবা বিডিআর-এর হাবিলদার ছিলেন। বিদ্রোহের ঘটনায় দায়ের হওয়া তিনটি মামলায় আসামি করা হয়েছিল তাকে। এর মধ্যে একটি মামলায় সাত বছরের সাজা হয়।

    নিউজরুম ১৬ মে, ২০১৯ ০২:১৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 105 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    10675693
    ২১ জুলাই, ২০১৯ ০৫:৫১ অপরাহ্ন