বিশাল কাভার্ড ভ্যান, একটি ছোট্ট শিশু...
১৯ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৩১ পূর্বাহ্ন


  

  • জাতীয়/ দূর্ঘটনা:

    বিশাল কাভার্ড ভ্যান, একটি ছোট্ট শিশু...
    ১৮ মে, ২০১৯ ১০:২১ পূর্বাহ্ন প্রকাশিত

    অসুস্থ শিশুকে নিয়ে হাসপাতালে যাচ্ছিল পরিবারের লোকজন। বাসা থেকে বের হয়ে শিশুটির মা, নানিসহ চারজন উঠেছিল একটি অটোরিকশায়। কিন্তু তারা হাসপাতালে পৌঁছার আগেই রাজধানীর তেজগাঁও সাতরাস্তার ফ্লাইওভারের ওপরে একটি কাভার্ড ভ্যান কেড়ে নিয়েছে শিশুটির প্রাণ।

    গতকাল শুক্রবার ভোর ৫টার দিকে কাভার্ড ভ্যানের সঙ্গে ওই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে। গুরুতর আহত অবস্থায় শিশুটি, তার মা, নানিসহ অটোরিকশার চালককে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক শিশু সিহাবকে (৫) মৃত ঘোষণা করেন। পুলিশ ও পারিবারিক সূত্রে এ তথ্য জানা যায়। ঘটনাস্থল পরিদর্শনকারী তেজগাঁও শিল্পাঞ্চল থানার এএসআই হান্নান মিয়া বলেন, অটোরিকশাটি মগবাজার উড়াল সড়ক থেকে সাতরাস্তায় নামার সময় কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে শিশুসহ আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে শিশুটির মৃত্যু হয়। দুর্ঘটনার পর কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

    পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, কয়েক দিন আগে কেরানীগঞ্জের হাসনাবাদ ধলেশ্বর এলাকায় নানার বাড়িতে মা-বাবার সঙ্গে বেড়াতে এসেছিল শিশুটি ও তার মা-বাবা। শিশুটির বাবা রাসেল মিয়া ও মা শারমিন আক্তার নারায়ণগঞ্জ পাগলা বউবাজার এলাকায় থাকেন। শিশুটির বাবা রুলিং মিলে চাকরি করেন আর মা গৃহিণী। দুর্ঘটনায় শিশুটির মায়ের অবস্থাও সংকটাপন্ন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

    শিশুর মামা মোহাম্মদ সুমন কালের কণ্ঠকে বলেন, তাঁর বোনের একমাত্র সন্তান সিহাব (৫) পাতলা পায়খানায় আক্রান্ত হলে চিকিৎসার জন্য তাকে মহাখালী কলেরা হাসপাতালে নেওয়ার পথে কাভার্ড ভ্যানের চাপায় মারা যায়।

    ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বলেন, দুর্ঘটনায় আহত শিশুটির মা শারমিন, নানি মলি বেগমসহ অটোরিকশাটির চালক শাহাদতের অবস্থা গুরুতর।

    নিউজরুম ১৮ মে, ২০১৯ ১০:২১ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 339 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11373796
    ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৩১ পূর্বাহ্ন