রুপসায় দুই ছিনতাইকারীকে গণপিটুনী
১৩ নভেম্বর, ২০১৯ ০৯:৪৩ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ অপরাধ:

    রুপসায় দুই ছিনতাইকারীকে গণপিটুনী
    ২৩ মে, ২০১৯ ০৩:১৮ অপরাহ্ন প্রকাশিত

    কাজিপুর  প্রতিনিধি ঃ সিরাজগঞ্জ সদর উপজেলার রুপসা ইউনিয়নের রুপসা গ্রামের দুই ছিনতাইকারীকে গনপিটুনী দিয়েছে স্থানীয়রা। গুরুতর আহত দুই ছিনতাইকারীকে বুধবার বিকেলে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    এরা হলেন, রুপসা গ্রামের সোহরাব আলীর ছেলে আমিনুল ইসলাম (২৮) ও একই গ্রামের হাতেম আলীর ছেলে সোহাগ হোসেন (২৬)।

    রুপসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ জানান, আমিনুল ও সোহাগ দুইজন ছিনতাইকারী। তারা মোটরসাইকেল ছিনতাই ও চুরির সাথে জড়িত। তাদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। আজ বুধবার সকাল ১০টায় এই দুই ছিনতাইকারী রুপসা গ্রামের আমির হোসেনের ছেলে খোকনের বাড়িতে চাঁদা দাবী করে বলে খোকনের পরিবারের অভিযোগ। খোকন চাঁদাদিতে অস্বীকার করায় তাকে ধারোলো ছুরি দিয়ে আঘাত করে আহত করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে তাদের আটক করে গণপিটুনী দেয়। পরে গ্রাম পুলিশের সহায়তায় তাদের হাসপাতালে ভর্তি করে দেয়া হয়। 

    সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন খোকন বলেন, সোহাগ ও আমিনুল দুই জন পেশাদার ছিনতাইকারী ও চাঁদাবাজ। তারা আমার বাড়িতে এসে চাঁদা দাবী করে। আমি টাকা দিতে অস্বীকার করলে তারা ধারালো ছুরি দিয়ে আমাকে আঘাত করে আহত করে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

    রুপসা ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক নোমান বলেন, সোহাগ ও আমিনুল পেশাদার চুরি ও মোটরসাইকেল ছিনতাইকারী। তারা এলাকার বিভিন্ন মানুষের কাছে চাঁদা দাবী করে। এদের বিরুদ্ধে টাঙ্গাইল ও বগুড়া থানায় মামলা আছে বলে তিনি বলেন।

    সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, দুইজনতে মারপিট করা হয়েছে বলে জানতে পেরেছি। তবে তারা ছিনতাইকারী কি না তা এখনও পর্যন্ত জানতে পারিনি।

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ২৩ মে, ২০১৯ ০৩:১৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 1502 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11988499
    ১৩ নভেম্বর, ২০১৯ ০৯:৪৩ পূর্বাহ্ন