নোয়াখালীর বেগমগঞ্জে দুই সন্তানের জননীকে গণধর্ষণ,অস্ত্রসহ গ্রেপ্তার- ২
১৮ সেপ্টেম্বর, ২০১৯ ১০:৪৬ অপরাহ্ন


  

  • জাতীয়/ অপরাধ:

    নোয়াখালীর বেগমগঞ্জে দুই সন্তানের জননীকে গণধর্ষণ,অস্ত্রসহ গ্রেপ্তার- ২
    ২৪ মে, ২০১৯ ০৫:৫৯ অপরাহ্ন প্রকাশিত

    নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার দুই সন্তানের এক জননীকে গণধর্ষণের অভিযোগে দুইজনকে অস্ত্র সহ গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার(২৩মে) রাত সাড়ে ১০টার দিকে ছয়ানি ইউনিয়নের দোয়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নোয়াখালী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

    পুলিশ জানায়, এ ঘটনায় রাতেই তিনজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৬০-৭০জনকে আসামী করে নির্যাতিতার স্বামী বাদী হয়ে বেগমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করলে অভিযান চালিয়ে শুক্রবার সকালে দুই আসামীকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় আসামীদের কাছ থেকে একটি এলজি ও এক রাউন্ড গুলিও উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচেছ, দোয়ালিয়া গ্রামের মোস্তফার ছেলে সাইফুল(৩০) ও রুদ্রপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে বাবু(৩২)।

    হাসপাতালে নির্যাতিতা নারী জানান, হারুন, সাইফুল ও বাবুর সাথে পুকুরে মাছ চাষকে কেন্দ্র করে তার স্বামীর সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। প্রায় সময় আসামীরা তার স্বামী ও পরিবারের সদস্যদের হুমকি দিয়ে আসছে। তারই জের ধরে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ওই তিন আসামীর নেতৃত্বে ৬০-৭০জন তাদের বাড়ি ঘেরাও করে। এ সময় হারুন, সাইফুল ও বাবু দরজা ভেঙে ঘরে ঢুকে ওই নারীর শাশুড়িকে মারধর করে তার কক্ষে গিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে। এবং বাহিরে থাকা তাদের সন্ত্রাসীরা পুরো ঘর কুপিয়ে এবং হামলা চালিয়ে ভাঙচুর করে। 

    তিনি জানান, এ সময় তার স্বামী বাড়ির বাহিরে ছিল। পরে খবর পেয়ে বাড়িতে এসে ঘটনাটি জানতে পেরে পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে রাতেই তাকে উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে যায় এবং ভোরে হাসপাতালে ভর্তি করায়। 

    জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডাঃ সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, নির্যাতিতাকে গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার স্বাস্থ্য পরীক্ষার উদ্দেশ্যে কিছু আলামত সংগ্রহ করা হয়েছে। আগামীকালও কিছু পরীক্ষা করা হবে।

    বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ আলম মোল্লা জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নির্যাতিতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এবং অভিযান চালিয়ে দুই আসামীকে অস্ত্রসহ গ্রেপ্তার করে। অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি। 

    নিউজরুম ২৪ মে, ২০১৯ ০৫:৫৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 180 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11371160
    ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ১০:৪৬ অপরাহ্ন