বিশ্বকাপে আজ দুটি ম্যাচ
১৩ নভেম্বর, ২০১৯ ০৯:৪২ পূর্বাহ্ন


  

  • জাতীয়/ খেলাধুলা:

    বিশ্বকাপে আজ দুটি ম্যাচ
    ০১ জুন, ২০১৯ ০২:৩৪ অপরাহ্ন প্রকাশিত

    দ্বাদশ বিশ্বকাপের তৃতীয় দিনে আজ শনিবার রয়েছে দুইটি ম্যাচ। কার্ডিফে বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় মুখোমুখি হবে নিউজিল্যান্ড ও শ্রীলংকা। অপরদিকে ব্রিস্টলে দিবারাত্রির ম্যাচে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ছয়টায় আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। 

    শক্তিমত্তার বিচারে এবার বেশ পিছিয়ে আছে শ্রীলংকান দল। বোর্ড ও খেলোয়াড়-কোচের সাম্প্রতিক কোন্দলে তারা হারাতে বসেছে তাদের পুরানো খেলোয়াড়দের। নতুন পুরানো মিশেলে গড়া দলে তাদের অধিনায়ক দিমুথ করুনারত্ন, যিনি ২০১৫ সালের পর এবারই প্রথম জাতীয় দলের জার্সি গায়ে চাপাচ্ছেন। ব্যাটিংয়ে লংকানদের ভরসার কেন্দ্রে থাকবেন কুশল মেন্ডিস ও কুশল পেরেরা। তার সাথে এঞ্জেলো ম্যাথিউজ ও থিসারা পেরেরার অলরাউন্ড পারফর্মেন্স দরকার হবে জয়ের জন্য। বোলিংয়ে এবারের লংকান দল বেশ দূর্বল। এক মালিঙ্গা ছাড়া প্রতিপক্ষের সমীহ আদায় করার মত বোলার নেই তাদের। 

    এদিকে নিউজিল্যান্ড দল বেশ গোছানো। অধিনায়ক কেন উইলিয়ামসন এই লড়াইয়ে পাশে পাচ্ছেন মার্টিন গাপটিল, রস টেইলর, টম লাথাম, জিমি নিশাম, ট্রেন্ট বোল্ট, লকি ফার্গুসনের মত খেলোয়াড়দের। শ্রীলংকা আজ তাদের সেরাটা দিতে না পারলে বিশ্বকাপ মিশন জয় দিয়ে শুরু করা বেশ কঠিনই হবে হাথুরু বাহিনীর জন্য। 

    অন্যদিকে ব্রিস্টলে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামছে বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। দিবারাত্রির এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ছয়টায়। আফগানিস্তানের স্পিন অ্যাটাকে কাবু না হলে সহজ জয়ই অপেক্ষা করছে অজি বাহিনীর জন্য। স্মিথ-ওয়ার্নার নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরায় দলের শক্তিও বেড়েছে বহুগুনে, তাদের সাম্প্রতিক রেকর্ডও ঈর্ষণীয়। তবে রশিদ-মুজিবদের রহস্যময়ী স্পিন কিভাবে সামলান ওয়ার্নার-ফিঞ্চ-ম্যাক্সওয়েলরা সেটাই এই ম্যাচে দেখার বিষয়। 

    আফগানরা কি পারবে কোনো আপসেট ঘটাতে? কিংবা পিছিয়ে থাকা লংকানরা পারবে কিউইদের হারিয়ে নিজেদের আগমনী বার্তা জানাতে?

    নিউজরুম ০১ জুন, ২০১৯ ০২:৩৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 193 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11988477
    ১৩ নভেম্বর, ২০১৯ ০৯:৪২ পূর্বাহ্ন