শাহজাদপুরে সাংবাদিক পরিবারকে নিঃশ্চিহ্নের হুমকি; থানায় ডিডি
২৩ জুলাই, ২০১৯ ০৮:১৩ পূর্বাহ্ন


  

  • শাহজাদপুর/ অপরাধ:

    শাহজাদপুরে সাংবাদিক পরিবারকে নিঃশ্চিহ্নের হুমকি; থানায় ডিডি
    ১৬ জুন, ২০১৯ ০৩:৫৭ অপরাহ্ন প্রকাশিত

    স্টাফ রিপোর্টার : শাহজাদপুরে সাংবাদিক শামছুর রহমান শিশিরের পরিবারের বিরুদ্ধে একের পর এক মিথ্যা ও হয়রানীমূলক মামলা দায়ের, প্রাণনাষের হুমকি প্রদানসহ ভিটেমাটি থেকে নিঃশ্চিহ্ন করার হুমকি প্রদানের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল শনিবার রাতে সাংবাদিক শামছুর রহমান শিশিরের পিতা শাহাদৎ হোসেন সাঈদ পরিবারের নিরাপত্বা চেয়ে শাহজাদপুর থানায় একটি সাধারণ ডায়েরি (নং- ৮০৫; তাং- ১৫/০৬/১৯খ্রিঃ) করেছেন।
    ডিজি সূত্রে জানা গেছে, শাহজাদপুর পৌর এলাকার রূপপুর পুরাতন পাড়া মহল্লার মমতা রাণী দাস, তার স্বামী স্বপন চন্দ্র দাস ও ছেলে হৃদয় কুমার দাস -মা, বাবা ও ছেলে এ ৩ জন নিজেরাই ৩টি মামলার বাদী ও স্বাক্ষী হয়ে নিজেদের অপকর্ম ঢাকতে সাংবাদিক শামছুর রহমান শিশিরের পরিবারের অন্যান্য সদস্যদের বিরুদ্ধে ৩টি মিথ্যা ও হয়রানীমূলক মামলা দায়ের করে। এর পরেও নিরীহ সাংবাদিক পরিবারের সদস্যদের বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে প্রাণনাষের হুমকি, ভিটেমাটি থেকে উচ্ছেদসহ নানাভাবে হুমকি দিয়ে আসছে। এ ঘটনায় সাংবাদিক শামছুর রহমান শিশিরের পিতা শাহাদৎ হোসেন সাঈদ চরম উদ্বেগ আর উৎকন্ঠা প্রকাশ করে পরিবারের সদস্যদের জানমালের নিরাপত্বা চেয়ে গত শনিবার রাতে শাহজাদপুর থানায় একটি জিডি করেন।
    এ বিষয়ে শাহজাদপুর প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাংবাদিক শামছুর রহমান শিশির বলেন, ‘প্রতিবেশি মমতা রাণী দাস নিজের দেবর নারায়ন চন্দ্র দাস ওরফে মাতালের সাথে অবৈধ পরকীয়া সম্পর্ক ধামাচাপা দিতে ও তার মেয়ে পূজা রাণী ওরফে জান্নাতি হোসাইনকে আমার ছোটভাইয়ের সাথে প্রেম ভালোবাসার সুযোগ ও ধর্ম পরিবর্তনের মাধ্যমে বিয়ে করিয়ে দিয়ে আমাদের বিরুদ্ধে মিথ্যা অপহরণ মামলাসহ ৩টি মামলা দায়ের করেছে। এর পরেও প্রতিবেশি মমতা রাণী, তার ছেলে হৃদয় ও স্বামী স্বপন চন্দ্রসহ তাদের পক্ষের আরও ৬/৭ জন প্রতিনিয়ত প্রকাশ্যে আমাদের ভয়ভীতি প্রদর্শনসহ প্রাণনাষের হমকি দিয়ে যাচ্ছে।’ 
    এদিকে, সাংবাদিক পরিবারকে হুমকি প্রদানের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করে দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছে শাহজাদপুরে কর্মরত সকল গণমাধ্যমকর্মী।

     

    সিনিয়র করেসপন্ডেন্ট, শাহজাদপুর ১৬ জুন, ২০১৯ ০৩:৫৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 414 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    শাহজাদপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    10692607
    ২৩ জুলাই, ২০১৯ ০৮:১৩ পূর্বাহ্ন