কাজিপুর রক্ষায় এক হাজার কোটি টাকা খরচ করে নদীশাসন কাজ করেছেঃ নাসিম
১৯ অক্টোবর, ২০১৯ ০৪:৩০ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ অন্যান্য:

    কাজিপুর রক্ষায় এক হাজার কোটি টাকা খরচ করে নদীশাসন কাজ করেছেঃ নাসিম
    ১৮ জুন, ২০১৯ ০৬:২৭ অপরাহ্ন প্রকাশিত

    কাজিপুর  সংবাদদাতাঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক মন্তব্য করে আওয়ামীলীগ সভাপতিমগুলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন-সরকারের ধারাবাহিকতা আছে বলেই গ্রাম পর্যায়ে উন্নয়ন হচ্ছে। প্রমত্তা যমুনার ভয়াবহ ভাঙ্গন থেকে সিরাজগঞ্জ শহর ও কাজিপুর রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার এক হাজার কোটি টাকা খরচ করে নদী শাসন কাজ করেছে। পদ্মা সেতুসহ সারা দেশে অনেক মেঘা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। 

    রবিবার তাঁর নির্বাচনী এলাকায় বাহুকায় পানি উন্নয়ন বিভাগের নদী শাসন কাজ ও পিপুলবাড়িয়ায় শেখ হাসিনা নার্সিং কলেজ নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেছেন। সরকার পরিচালনায় শেখ হাসিনার সফলতা জঙ্গী দমন, বিদ্যুত সমস্যার সমাধান, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুসহ মেঘা প্রকল্প বাস্তবায়ন এবং দেশের শান্তি ও স্থিতিশীলতা রক্ষা করে বিশ্ব নেতৃবৃন্রে কাছে বাংলাদেশকে সম্মানীত করেছেন। 

    সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম পানি উন্নয়ন বিভাগের নদী শাসন কাজ পরিদর্শনে বাহুকায় পৌছলে সিরাজগঞ্জ পানি উন্নয়ন বিভাগের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম যমুনায় ড্রেজিং, নদী শাসন কাজের বিস্তানিত তথ্য তুলে ধরেন। এসময় তাঁর সাথে কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুদ রানাসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সন্ধ্যায় মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জ সার্কিট হাউসে জেলা প্রশাসকসহ জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে বৈঠক করেন এবং উন্নয়ন কাজের অগ্রগতি নিয়ে আলোচনা করেন। 

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ১৮ জুন, ২০১৯ ০৬:২৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 276 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11694437
    ১৯ অক্টোবর, ২০১৯ ০৪:৩০ পূর্বাহ্ন