সলঙ্গায় যুবকের বাড়ীতে বিয়ের দাবীতে অনশন ঃ মেয়ের বাবার অপহরণ মামলা দায়ের
১৮ নভেম্বর, ২০১৯ ০৯:১২ অপরাহ্ন


  

   সর্বশেষ সংবাদঃ

  • সিরাজগঞ্জ/ অপরাধ:

    সলঙ্গায় যুবকের বাড়ীতে বিয়ের দাবীতে অনশন ঃ মেয়ের বাবার অপহরণ মামলা দায়ের
    ২১ জুন, ২০১৯ ০৭:০৫ অপরাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসানঃ  সিরাজগঞ্জের সলঙ্গা থানার গয়হাট্টা গ্রামের মোঃ মনিরুল ইসলাম (২৬) এর বাড়ীতে বিয়ের দাবীতে ৬দিন ধরে অনশন করছে একই গ্রামের মোঃ আকবর আলীর মেয়ে ১ সন্তানের জননী মোছাঃ সুখিতন খাতুন। এদিকে এ ঘটনাকে কেন্দ্রে করে মেয়ের বাবা মোঃ আকবর আলী মোঃ মনিরুল ইসলামের বিরুদ্ধে গত ১৯ জুন ২০১৯ইং তারিখে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতে অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেছে।


    গতকাল শুক্রবার সকালে সরেজমিনে গয়হাট্টা গ্রামে যাওয়ার পর মোঃ মনিরুল ইসলামের বাবা মোঃ আঃ কাদের অভিযোগ করে বলেন, গত ১৬ জুন ২০১৯ইং তারিখে মোঃ আকবর আলী গংরা জোড়পূর্বক আমার বাড়ীতে তার মেয়ে মোছাঃ সুখিতন খাতুনকে বিয়ের দাবীতে তুলে দিয়ে যায়।এবং আমাকে ও আমার পরিবারের সকলকে মারপিট, বাড়ীঘর ভাংচুর করে হত্যাসহ বিভিন্ন হুমকি-ধামকি দিয়ে যায়। পরবর্তীতে আমি উপায় না পেয়ে আদালতে মামলা দায়ের করি।


    কিন্তু মোঃ আকবর আলী তার মেয়েকে আমাদের বাড়ীতে জোরপূর্বক তুলে দিয়ে নিজেই বাদী হয়ে আমাদের পরিবারের ৬ জনকে আসামী করে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতে অপহরণ ও ধর্ষণের মিথ্যা ও হয়রানি করার জন্য মামলা দায়ের করে। যাহার পিটিশন নং-২৯১/১৯। উল্লেখ্য, গত ৪ বছর আগে মোছাঃ সুখিতন খাতুনের বেলকুচি থানার জনৈক আব্দুর রহিমের সাথে বিয়ে হয়। বিয়ের ৪ বছর পর স্বামী আব্দুর রহিম তার কোন খোঁজখবর না নেওয়ায় তাদের বিচ্ছেদ হয়ে যায়। 


    পরবর্তীতে মোছাঃ সুখিতন খাতুনের একটি সন্তার জন্ম নেয়। তার নাম রাখা হয় সুলতান। এই সুযোগে মোছাঃ সুখিতন খাতুন তার সন্তানের পিতা মোঃ মনিরুল ইসলামের নাম দাবী করে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী)-০৩ এর ৯ (১) ধারায় মামলা দায়ের করে। যাহার নারী ও শিশু মোকদ্দমা নং-৭৪১/২০১৫। এ বিষয়ে ভুক্তভোগি মোঃ মনিরুল ইসলামের পরিবার বিয়ের দাবীতে অনশনকারী মোছাঃ সুখিতন খাতুন ও তার বাবা মোঃ আকবর আলী গংদের মিথ্যা ও হয়রানিমূলক মামলা থেকে রক্ষা পাওয়ার জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের সুদৃষ্টি কামনা করছেন। এ রির্পোট লেখা পর্যন্ত ১ সন্তানের জননী ওই বাড়ীতেই অনশন করছে।

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ২১ জুন, ২০১৯ ০৭:০৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 797 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12060916
    ১৮ নভেম্বর, ২০১৯ ০৯:১২ অপরাহ্ন