উল্লাপাড়ায় এক বছর অনুপস্থিত পশ্চিম বংকিরাট প্রাইমারি স্কুলের দপ্তরি চাকুরীতে বহাল
২৪ অক্টোবর, ২০১৯ ১২:১৭ অপরাহ্ন


  

  • উল্লাপাড়া/ অন্যান্য:

    উল্লাপাড়ায় এক বছর অনুপস্থিত পশ্চিম বংকিরাট প্রাইমারি স্কুলের দপ্তরি চাকুরীতে বহাল
    ০৩ জুলাই, ২০১৯ ০৬:৩২ অপরাহ্ন প্রকাশিত

     
     
    উল্লাপাড়া প্রতিনিধিঃ
    সিরাজগঞ্জের উল্লাপাড়ার লাহিড়ী মোহনপুর ইউনিয়নের পশ্চিম বংকিরাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম প্রহরী প্রায় এক বছর অনুপস্থিত থেকেও চাকুরীতে বহাল রয়েছে। 
     
    এলাকাবাসী জানান পশ্চিম বংকিরাট গ্রামের খালেক শাহ্'র ছেলে ইয়াসিন আলীসহ আব্দুল কাদেরের ছেলে সামিউল, খালেক শাহ’র ছেলে মহিউদ্দিন,রোস্তম শাহ’র ছেলে আব্দূল খালেক শাহ ও আফজাল শাহ একে অপরে যোগসাজশে প্রতারণার ফাঁদে এলাকার সহজসরল মানুষের কাছ থেকে মিথ্যা কথা বলে স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে তাদের নামে এলাকার বিভিন্ন সমিতির কাছ থেকে ঋণ নিয়েছে। এরকম অন্তত ২০ টি পরিবারের কাছ থেকে মিথ্যা কথা বলে চাকুরী দেওয়ার কথা বলে অন্তত ১ কোটি টাকার মতো হাতিয়ে নিয়ে। বর্তমানে তিনি ফেরারি। ইয়াসিনের নামে উল্লাপাড়া মডেল থানায় প্রতারণার অভিযোগে মামলা হয়েছে সেই মামলায় গ্রেপ্তারি পরোয়ানা হওয়ায় ইয়াসিন কর্মস্থল ও বাড়ি ত্যাগ করে বর্তমানে আত্মগোপনে রয়েছে। এই সমিতির টাকার সুদ দিতেই হিমসিম খাচ্ছে ভুক্তভোগীরা।
     
    পশ্চিম বংকিরাট গ্রামের  আমিন প্রাং, রিপন হোসেন, ইব্রাহীম, বাচ্চু, শাহজাহান, রন্জু, শমসের শাহ, রেজাউল ও আফজাল শাহ। মোহনপুর গ্রামের হেলাল উদ্দিন, সোহাগ কন্ডু, গোলাম মোস্তফা, গোলাম কিবরিয়া,আবু তোহা ও মো: শান্ত। দহকুলা গ্রামের শ্রী কানন, গোবিন্ধপুর গ্রামের তাহের হোসেন এবং রুদ্ধগাতি’র মো: শাহাদৎ হোসেন অভিযোগ করেন ইয়াসিনসহ তার সহযোগীরা বিভিন্ন কাজ পাইয়ে দেওয়ার প্রলোভন দিয়ে কৌশলে প্রায়  ১ কোটি টাকা হাতিয়ে নিয়েছে , এক বছরের বেশি সময়  আমাদের টাকা হাতিয়ে নিয়েছে।
     
    এবিষয়ে বক্তব্য নিতে ইয়াছিনের মোবাইল ফোনে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।
     
    এদিকে প্রতারক ইয়াছিন দীর্ঘ এক বছরেও বেশি সময় তার কর্মস্থল পশ্চিম বংকিরাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুপস্থি থেকে চাকুরীতে বহাল রয়েছে। 
     
    এলাকাবাসীর অভিযোগ স্কুলের প্রধান শিক্ষক ও সভাপতির সাথে যোগসাজশে প্রতারক ইয়াছিন কর্মস্থলে না থেকেও চাকুরীতে বহাল তবিয়কে আছেন।
    এব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক মো: আবু সাইদ ইয়াছিনের অনুপস্থিতির বিষয় স্বীকার করে বলেন , বিষয়টি উর্দ্ধতন কতৃর্পক্ষকে অবগত করা হয়েছে।
     
    এবিষয়ে উল্লাপাড়া উপজেলা শিক্ষা অফিসার এম জিয়া’আর মাহমুদ ইজদানি বলেন, আগামি শিক্ষা কমিটিরি সভায় ইয়াছিনের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
    রায়হান আলী, করেসপন্ডেন্ট(উল্লাপাড়া) ০৩ জুলাই, ২০১৯ ০৬:৩২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 284 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11757295
    ২৪ অক্টোবর, ২০১৯ ১২:১৭ অপরাহ্ন