গণমাধ্যমকর্মীদের সাথে শ্রীবরদী মৎস্য অফিসের মতবিনিমিয়
১৮ আগস্ট, ২০১৯ ০৬:১৪ অপরাহ্ন


  

  • উত্তরবঙ্গ/ অন্যান্য:

    গণমাধ্যমকর্মীদের সাথে শ্রীবরদী মৎস্য অফিসের মতবিনিমিয়
    ১৭ জুলাই, ২০১৯ ০২:৫০ অপরাহ্ন প্রকাশিত

    মো. আব্দুল বাতেনঃ “মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের শ্রীবরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে স্থানীয় গণমাধ্যমকর্মীদের নিয়ে মৎস্য অফিসে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় জাতীয় মৎস্য সপ্তাহ পালনে সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচী গণমাধ্যম কর্মীদের অবগত করেন উপজেলা মৎস্য কর্মকর্তা কৃষিবিদ মো. সাইদুর রহমান ও সম্প্রসারণ কর্মকর্তা ইশতিয়াক আহমেদ। এ উপলক্ষে ১৮ জুলাই বৃহস্পতিবার বর্ণাঢ্য র‌্যালী, উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শেরপুর-৩ আসনের সংসদ সদস্য প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক। 

    এছাড়াও, শুক্রবার মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শন, শনিবার ফরমালিন বিরোধী অভিযান, রবিবার স্কুল-কলেজে মৎস্য চাষ বিষয়ক আলোচনা বিতর্ক প্রতিযোগিতা ও প্রামাণ্য চিত্র প্রদর্শণ, সোমবার মৎস্য চাষ বিষয়ক উদ্ভুদ্ধকরণ সভা ও ভিডিও/প্রামাণ্য চিত্র প্রদর্শণ এবং মঙ্গলবার মৎস্য সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।  
    মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন দৈনিক কালের কণ্ঠ প্রতিনিধি রেজাউল করিম বকুল, দৈনিক ইত্তেফাক সংবাদদাতা মো. আব্দুল বাতেন, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি রমেশ সরকার, ডেইলী ইন্ডাস্ট্রী প্রতিনিধি মঞ্জুরুল ইসলাম মঞ্জু, দৈনিক যুগান্তর প্রতিনিধি ফরিদ আহম্মেদ রুবেল ও দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি তাসলিম কবির বাবু প্রমুখ।

    নিউজরুম ১৭ জুলাই, ২০১৯ ০২:৫০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 130 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উত্তরবঙ্গ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11018548
    ১৮ আগস্ট, ২০১৯ ০৬:১৪ অপরাহ্ন