নাগরপুর সদর ইউনিয়নে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মনির বিশাল নির্বাচনী মিছিল
০৭ ডিসেম্বর, ২০১৯ ০৫:০৯ অপরাহ্ন


  

  • জাতীয়/ অন্যান্য:

    নাগরপুর সদর ইউনিয়নে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মনির বিশাল নির্বাচনী মিছিল
    ২০ জুলাই, ২০১৯ ০৫:০০ অপরাহ্ন প্রকাশিত

    নিজস্ব প্রতিনিধিঃ আসন্ন ২৫ জুলাই টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সদর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী এ.কে.এম কামরুজ্জামান মনিকে বিজয়ী করার লক্ষে শনিবার সকালে স্থানীয় নেতৃবৃন্দ ও সমর্থকরা বিশাল একটি নির্বাচনী মিছিল বের করে নির্বাচনী এলাকার বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে।

    কামরুজ্জামান মনি তার দলীয় ও সমর্থকদের নিয়ে বর্ষার পানি অপেক্ষা করে রোধ বৃষ্টি মাথায় নিয়ে নির্বাচনী এলাকায় ভোটাদের সাথে কুশল বিনিময় ও ভোট প্রার্থনা করে ব্যস্ত সময় কাটাচ্ছেন। 
    আওয়ামী লীগের এ বর্ষিয়ান নেতা দলীয় প্রার্থী হয়ে রাস্তা-ঘাট, পাড়া-মহল্লা, চায়ের দোকানসহ গ্রাম-গঞ্জে গিয়ে সাধারণ জনগণের দ্বারে দ্বারে উপস্থিত হয়ে দিনরাত প্রচার-প্রচারনা ও গনসংযোগ চালিয়ে নির্বাচনী এলাকায় নির্বাচনী আমেজ ফুটিয়ে তুলছেন। 
    নৌকা প্রতীকের সমর্থক আওয়ামী যুবলীগ নেতা মীর মুশফিক হোসেন শৈবাল জানান, কামরুজ্জামান মনি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের হয়ে সেবা করে আসছেন। সেই সুবাদে আওয়ামী লীগের মতো একটি দল তাকে দলীয় মনোনয়ন দিয়েছেন।
    আর তিনি দলীয় মনোনয়ন পেয়ে দলীয় নেতৃবৃন্দ ও সমর্থকদের সাথে নিয়ে দিনরাত যেভাবে নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন তাতে আগামী ২৫ জুলাই অনুষ্ঠিতব্য নাগরপুর ইউনিয়নের উপ-নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে কামরুজ্জামান মনি বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হবে কোন সন্দেহ নাই। 
    স্থানীয় সাংসদ আলহাজ্ব আহসানুল ইসলাম টিটুর আস্থাভাজন আওয়ামী লীগের এ বর্ষিয়ান নেতা কামরুজ্জামান মনি বলেন, এলাকার জনগণ যেভাবে আমার নৌকার পক্ষে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে আগামী ২৫ জুলাই অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনে আমি বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হবো ইনশাল্লাহ।  
    তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে নাগরপুর ইউনিয়নের উন্নয়নসহ এলাকার জনগণকে সাথে নিয়ে বাল্যবিয়ে, মাদক ও সন্ত্রাস মুক্ত এবং ন্যায় বিচার প্রতিষ্ঠা করবো।
    উল্লেখ্যঃ গত ৩১ মার্চ অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে ইউপি চেয়ারম্যান পদত্যাগ করে নির্বাচনে অংশ গ্রহণ করায় পদটি শুন্য হয়ে যায়। উক্ত ইউনিয়নে আগামী ২৫ জুলাই উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। 

    সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট, চৌহালী ২০ জুলাই, ২০১৯ ০৫:০০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 178 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12248606
    ০৭ ডিসেম্বর, ২০১৯ ০৫:০৯ অপরাহ্ন