ইতালি আ:লীগে জাহাঙ্গীর ফরাজী সভাপতি ও এম এ রব মিন্টু সাধারণ সম্পাদক পদে দোয়া প্রার্থী
০৯ ডিসেম্বর, ২০১৯ ০৯:৩০ অপরাহ্ন


  

  • জাতীয়/ অন্যান্য:

    ইতালি আ:লীগে জাহাঙ্গীর ফরাজী সভাপতি ও এম এ রব মিন্টু সাধারণ সম্পাদক পদে দোয়া প্রার্থী
    ২০ জুলাই, ২০১৯ ০৬:৪৯ অপরাহ্ন প্রকাশিত

    প্রবাসী ডেক্সঃ ইতালি আওয়ামীলীগের আসন্ন ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে ইতালিতে বিশেষ করে রোমের প্রবাসী বাংলাদেশি কমিউনিটি এখন সরগরম। ২০১২ সালের বহুল আকাঙ্খিত সম্মেলনে ইতালি আওয়ামীলীগের নতুন কমিটিতে প্রভাবশালী সহ সভাপতি হিসেবে আবির্ভূত হন বিশিষ্ট ব্যবসায়ী ও সামাজিক ব্যক্তিত্ব জনাব জাহাঙ্গীর ফরাজী। সাথে সাথে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নিজের অবস্থান সংহত করেন তৎকালীন যুবলীগ ইতালি শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী জনাব এম এ রব মিন্টু।

    ২০১২ সাল থেকে ২০১৯ পর্যন্ত এই দীর্ঘ আট বছর নিজেদের মেধা, শ্রম আর অর্থ দিয়ে প্রবাসের মাটিতে সার্বক্ষণিক ইতালি আওয়ামী লীগের সাথে থেকে ইতালি ও ইউরোপের বিভিন্ন দেশে নিজেদের সাংগঠনিক দক্ষতা ও যোগ্যতার স্বাক্ষর রেখে নেতাকর্মীদের হৃদয়ে অবস্থান করে নিয়েছেন জনাব জাহাঙ্গীর ফরাজী ও এম এ রব মিন্টু। এই দুই রাজনৈতিক নেতার ইতালিতেও বাঙালি কমিউনিটিতে সমান গ্রহণযোগ্যতা আছে।

    সমাজের যে কোন ভালো কাজের মানুষের সমস্যা তে জাহাঙ্গীর ফরাজী এবং রব মিন্টু উদারতার স্বাক্ষর রাখেন । ইতালি আওয়ামী লীগের আসন্ন সম্মেলনে ইতালি প্রবাসীসহ দেশে বিদেশে সর্বস্তরের আওয়ামী নেতদাকর্মীদের দোয়া ও সমর্থন চেয়েছেন এই দুই নেতা।

    বর্তমানে জনাব জাহাঙ্গীর ফরাজী ব্যবসায়ীক কাজে বাংলাদেশে অবস্থান করছেন। গত ১৫ জুলাই তিনি দেশে যাওয়ার প্রাক্কালে তার দপ্তরে সাংবাদিকদের সাথে আলাপকালে ইতালি প্রবাসী সর্বস্তরের নেতাকর্মী ও প্রবাসী বাংলাদেশিদের কাছে দোয়া চেয়েছেন। জনাব জাহাঙ্গীর ফরাজী পবিত্র ঈদ-উল আযহা পালন শেষে ইতালিতে ফিরবেন বলে আশা প্রকাশ করেছেন।

    এদিকে জনাব এম এ রব মিন্টু বর্তমানে সাংগঠনিক সফরে লন্ডনে রয়েছেন। তিনি টেলিফোনে এই প্রতিবেদককে জানান, সময়ের স্বল্পতার কারনে আমাদের সকল নেতাকর্মীদের সাথে যোগাযোগ করা সম্ভব হয় নি, তাই আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।” জনাব মিন্টু বলেন, খুব শিঘ্রই নেতাকর্মীদের মাঝে ফিরে আসব।

    নিউজরুম ২০ জুলাই, ২০১৯ ০৬:৪৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 208 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12272302
    ০৯ ডিসেম্বর, ২০১৯ ০৯:৩০ অপরাহ্ন