নেত্রীর মুক্তি চেয়ে রাতভর নিজ হাতে পোস্টার লাগালেন রিজভী
২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৪২ পূর্বাহ্ন


  

   সর্বশেষ সংবাদঃ

  • জাতীয়/ অন্যান্য:

    নেত্রীর মুক্তি চেয়ে রাতভর নিজ হাতে পোস্টার লাগালেন রিজভী
    ০৫ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:২৩ অপরাহ্ন প্রকাশিত

    বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি চাই লেখা পোস্টার রাজধানীর উত্তরা এলাকার বিভিন্ন ভবন ও স্থাপনার দেয়ালে দেয়ালে শোভা পাচ্ছে। এসব পোস্টার নিজ হাতে লাগিয়েছেন খোদ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বুধবার রাতভর উত্তরা-এয়ারপোর্ট এলাকার বিভিন্ন স্থানে এসব পোস্টার লাগান তিনি।

     

    বিএনপি নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, রিজভী স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বুধবার রাত ৮টা থেকে ৩টা পর্যন্ত এই এলাকার অলিগলি ঘুরে দেয়ালে দেয়ালে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা পোস্টার সাঁটিয়েছেন।

     

    একজন কেন্দ্রীয় নেতা হয়েও নিজ হাতে কেন পোস্টার লাগালেন, এ বিষয়ে জানতে চাইলে রিজভী বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া প্রতিহিংসার বিচারে কারাবন্দি হয়ে মানবেতর জীবনযাপন করছেন। যে মিথ্যা মামলায় অন্যরা জামিন পেয়েছেন, সেই একই মামলায় খালেদা জিয়াকে কারাগারে বন্দি রাখা হয়েছে। তাকে সুচিকিৎসার সুযোগ থেকে বঞ্চিত করে কারাগারে আটকে রেখে অমানবিক আচরণ করা হচ্ছে। সে জন্য শাসকগোষ্ঠীকে জনগণের কাছে জবাবদিহি করতেই হবে। অবিলম্বে খালেদা জিয়াকে তার পছন্দের হাসপাতালে সুচিকিৎসার সুযোগসহ নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

     

    এর আগে বিভিন্ন সময় রুহুল কবির রিজভী রাজধানীর বেশ কয়েকটি জায়গায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঝটিকা মিছিল করেছেন। অসুস্থতা নিয়েও অনেক দিন ধরে তিনি নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থান করছেন। দলের দুঃসময়ে তিনি কেন্দ্রীয় কার্যালয় থেকে নিয়মিত সংবাদ সম্মেলন করে আসছেন। তার বিরুদ্ধে বহু মামলা রয়েছে।

    নিউজরুম ০৫ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:২৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 105 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11413166
    ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৪২ পূর্বাহ্ন