ডাঃ এমএম আমজাদ হোসেন স্মরনে চৌহালীতে ফ্রি মেডিকেল ক্যাম্প
১৬ নভেম্বর, ২০১৯ ০৩:৫৫ পূর্বাহ্ন


  

   সর্বশেষ সংবাদঃ

  • চৌহালী/এনায়েতপুর/ অন্যান্য:

    ডাঃ এমএম আমজাদ হোসেন স্মরনে চৌহালীতে ফ্রি মেডিকেল ক্যাম্প
    ০৭ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:২১ অপরাহ্ন প্রকাশিত

    চৌহালী প্রতিনিধিঃ পাকিস্তান সরকারের বাধা দমিয়ে দেশের শিল্প কারখানা স্থাপনের প্রথম উদ্যোক্তা মানব হিতৈষী কর্মবীর ডাঃ মীর আমজাদ হোসেনের ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শনিবার সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনার দুর্গোম চরাঞ্চলের অসহায় রোগীদের বিনা মুল্যে চিকিৎসা সহায়তায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বিটিএমএ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ মীর আমজাদ হোসেনের প্রতিষ্ঠিত দক্ষিন এশিয়ার বৃহৎ চিকিৎসা সেবা প্রতিষ্ঠান খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের উদ্যোগে মির্জা মোজাফ্ফর হোসেন ফাউন্ডেশনের সহযোগীতায় এই ক্যাম্প পরিচালিত হয়।

     

    চৌহালী উপজেলার রেহাইপুকুরিয়া শহীদ শাহজাহান কবির উচ্চ বিদ্যালয়ে সকাল ৯টা হতে নাক, কান, গলা, সার্জারী, শিশুরোগ, মেডিসিন, গাইনী, ডেন্টাল সহ ৩০ সদস্য বিশিষ্ট বিশেষজ্ঞ চিকিৎসক টিম দুপুর ২টা পর্যন্ত সহ¯্রাদিক অসহায় রোগী দেখেন এবং চিকিৎসাপত্র ও ওষুধ প্রদান করেন। এসময় মেডিকেল টিমের প্রধান খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের ব্লাড ট্রান্সমিউশন মেডিসিন বিভাগের প্রধান প্রফেসর ডাঃ শহিদুল ইসলাম জানান, প্রতি বছরের ন্যায় এবারো আমাদের পরিচালনা পরিষদের নির্দেশে চরাঞ্চলের অসহায় মানুষের সেবায় বিনামুল্যে চিকিৎসা ক্যাম্পের আয়োজনে অসংক্য রোগীদের চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। 

     

    প্রয়াত ডাঃ আমজাদ হোসেন এনায়েতপুরে হোসেন মানব সেবায় অলাভজনক খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতাল ও বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেছেন। ছাড়াও তিনি সিআইপি ও দেশের অন্যতম শিল্প উদ্যোক্তা হিসেবে শিক্ষা, চিকিৎসা বিস্তার এবং সামাজিক অনেক উন্নয়ন কর্মকান্ডে জাতীয় আন্তর্জাতিক ভাবে ভুমিকা পালন করে গেছেন। 

    সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট, চৌহালী ০৭ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:২১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 345 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    চৌহালী/এনায়েতপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12025178
    ১৬ নভেম্বর, ২০১৯ ০৩:৫৫ পূর্বাহ্ন