পবিত্র আশুরা উপলক্ষ্যে সিরাজগঞ্জে বৃক্ষপ্রেমী আবুল হোসেনের বৃক্ষরোপন
২১ নভেম্বর, ২০১৯ ১০:৩২ পূর্বাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অন্যান্য:

    পবিত্র আশুরা উপলক্ষ্যে সিরাজগঞ্জে বৃক্ষপ্রেমী আবুল হোসেনের বৃক্ষরোপন
    ১০ সেপ্টেম্বর, ২০১৯ ০২:০২ অপরাহ্ন প্রকাশিত

    নিজস্ব প্রতিবেদকঃ পবিত্র আশুরা উপলক্ষ্যে ১০ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১০.০০ টায় সিরাজগঞ্জ শহরের মালশাপাড়া কেন্দ্রীয় কবরস্থানে উল্লাপাড়া উপজেলার বড়হর ডেফলবাড়ী গ্রামের বৃক্ষপ্রেমী আবুল হোসেনের ব্যক্তিগত উদ্যোগে সুপারি, কৃষ্ণচূড়া, মেহগনি, কড়ই, আকাশমণি, নিম, কাষ্ণন, কদবেল, জাম, অর্জুন, হরতকি, বহেরা, জারুল, বাদামী জামির সহ বিভিন্ন প্রজাতির শতাধিক বৃক্ষরোপন করা হয়েছে। সিরাজগঞ্জ পৌরসভার সুযোগ্য মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা মহোদয়ের  সার্বিক পরামর্শক্রমে এই বৃক্ষরোপন কর্মসূচীর আয়োজন হয়েছে।

    সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এর প্রেসিডেন্ট আলহাজ্ব আবু ইউসুফ সূর্য প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ,মালশাপাড়া কবরস্থান কমিটির কোষাধ্যক্ষ ও স্ক্যান সিমেন্টের সিরাজগঞ্জ জেলার একমাত্র পরিবেশক আবু বক্কার সিদ্দীক, সিরাজগঞ্জ পৌরসভার মেয়রের সিএ ও  তরুন উদ্যোক্তা মোমিন হাসান,সিরাজগঞ্জ জেলা মাদকমুক্ত সমাজ উন্নয়ন সংস্থার চেয়ারম্যান সালেহ আহমেদ আকন্দ সেতু,মালশাপাড়া আল জামিয়াতুল দারুল উলুম কওমি মাদ্রাসার সিনিয়র শিক্ষক মুফতি নুরুননবী,সহকারী শিক্ষক মহসিন হোসেন, তরুন সাংবাদিক নাসিম আহমেদ রিয়াদ ও মাদ্রাসার শিক্ষার্থীবৃন্দ।

    বৃক্ষপ্রেমী আবুল হোসেন জানান, ‘‘যেহেতু মানবজাতি ও প্রাণীকুলের  বেচেঁ থাকার সকল মৌলিক  চাহিদা পুরনের প্রধান উৎস বৃক্ষ।এছাড়া জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলা,পরিবেশের ভারসাম্য রক্ষা ও সবুজ বাংলাদেশ গড়তে বৃক্ষরোপনের কোনো বিকল্প নাই। তাই সরকারসহ সকলের সার্বিক সহযোগিতা পেলে ২০১০ সালে গৃহীত আজীবন মেয়াদী বৃক্ষরোপন ও চারা বিতরণ কর্মসূচী  চালিয়ে যাবো ইনশাআল্লাহ ।’’

    বিশেষ প্রতিনিধি, সিরাজগঞ্জ ১০ সেপ্টেম্বর, ২০১৯ ০২:০২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 546 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12093368
    ২১ নভেম্বর, ২০১৯ ১০:৩৩ পূর্বাহ্ন