নাগরপুরে ৩ ইউপি’র উপ-নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন চলছে
২০ অক্টোবর, ২০১৯ ০৯:১৩ অপরাহ্ন


  

  • জাতীয়/ অন্যান্য:

    নাগরপুরে ৩ ইউপি’র উপ-নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন চলছে
    ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০২:৫৪ অপরাহ্ন প্রকাশিত

    মাসুদ রানা, নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ বন্যার কারনে স্থগিত হওয়া টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সদর ইউনিয়ন সহ ৩টি ইউনিয়নে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল থেকে অবাধ ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন চলছে। কোন রকম বিরতি ছাড়াই সকাল ৯ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহন চলবে। ভোট গ্রহন নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে শেষ করতে সকল প্রস্তুতি গ্রহন করেছে প্রশাসন। নির্বাচনে কেউ যাতে কোন ধরনের বিশৃংখলা সৃস্টি করতে না পারে সেজন্য প্রশাসনের পক্ষ থেকে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে । তিনটি ইউনিয়নের মধ্যে নাগরপুর সদর ইউনিয়ন পরিষদে শুধু চেয়ারম্যান পদে উপ নির্বাচন হচ্ছে। আর এতে ৯ জন প্রতিদ্বন্দী প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দীতা করছে। চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ কে এম কামরুজ্জামান মনি (নৌকা),স্বতন্ত্র (বিএনপি) মো. রফিজ উদ্দিন (টেবিল ফ্যান), মোহাম্মদ ফরহাদ হোসেন ডেভিড (বিএনপি) (অটো রিক্সা), মো.আ.মাজীদ (রজনী গন্ধা), মো. আবুল কালাম মনজুর মোর্শেদ (চশমা), মো. ময়নাল মিয়া (আনারস), মোহাম্মদ বুলবুল মিয়া (ঘোড়া), হামিদুল ইসলাম (মোটর সাইকেল) ও ওয়ালি (টেলিফোন) প্রতিক নিয়ে প্রতিদ্বন্দীতা করছেন । সদর ইউনিয়নের বেশ কয়েকটি কেন্দ্র ঘুরে সকালের দিকে ভোটার উপস্থিতি লক্ষ্য করা গেলেও দুপুরের দিকে তা কমে আসে।

    এছাড়া গয়হাটা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনে মুনমুন (সূর্যমূখী ফুল) ও মোছা: সাফিয়া ইউসুফ (জিরাফ) প্রতীক নিয়ে ২ জন প্রার্থী নির্বাচনে প্রতীদ্বন্দীতা করছে। অন্যদিকে মোকনা ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সাধারন সদস্য (মেম্বার) পদে সামছুল আলম (তালাচাবি) ও মো. মাজেদুল ইসলাম (মোরগ) প্রতীক নিয়ে নির্বাচনে প্রতীদ্বন্দীতা করছে।

    রিটার্নিং অফিসার আব্দুল বাতেন বলেন, গত ২৫ জুলাই নাগরপুর উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সেসময় বন্যার কারনে তা স্থগিত করা হয়। তিনি আরো বলেন নির্বাচন শান্তিপূর্ণভাবে শেষ করতে আমরা সকল প্রকার প্রস্তুতি গ্রহন করছি। উল্লেখ্য নাগরপুর সদর ইউপি’র চেয়ারম্যান ও গয়হাটা ইউপি’র মহিলা মেম্বার তাদের পদ থেকে পদত্যাগ করে গত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ায় এবং মোকনা ইউপি’র মেম্বার মৃত্যু বরন করায় এ তিনটি ইউনিয়নে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

    স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০২:৫৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 338 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11717164
    ২০ অক্টোবর, ২০১৯ ০৯:১৩ অপরাহ্ন