বাংলাদেশ দূতাবাস এর আয়োজনে স্পেনে "হাসিনা এ ডটার্স টেল" প্রামাণ্যচিত্র প্রদর্শন"
২২ নভেম্বর, ২০১৯ ১২:২০ অপরাহ্ন


  

  • জাতীয়/ অন্যান্য:

    বাংলাদেশ দূতাবাস এর আয়োজনে স্পেনে "হাসিনা এ ডটার্স টেল" প্রামাণ্যচিত্র প্রদর্শন"
    ১৫ অক্টোবর, ২০১৯ ০৫:৫৭ অপরাহ্ন প্রকাশিত

    প্রবাসী ডেস্কঃ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন্ত ইতিহাস তুলে ধরে একটি প্রামাণ্যচিত্র প্রদর্শনীর আয়োজন করেছে  বাংলাদেশ দূতাবাস ইন স্পেন । গতকাল ১৪ ই অক্টোবর রোজ সোমবার বিকাল ৭টা থেকে ৮ পর্যন্ত বাংলাদেশ দূতাবাসের তত্বাবধায়নে,বি দ্য ট্রাভেল ব্র্যান্ড এক্সপেরিয়েন্স’ এর হলরুমে, কাসা এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল ২০১৯‘হাসিনা: এ ডটার্স টেল’ প্রামাণ্যচিত্রটি প্রদর্শিনের আয়োজন করে ।
     
     
    এতে বিপুল সংখক . উৎসুক.. স্পেনিশ ছাড়াও  স্পেন. আওয়ামীলীগের নেতাকর্মী ও বিভিন্ন দেশি কুটনৈতিক জোনের  কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।আগত স্পেনিশ দর্শকরা বলেন.. কঠিন বিপদসংকুল পথ পাড়িয়ে দিয়ে, দুই বোনের দীর্ঘ এই সংগ্রামী জীবনের গল্প আমাদের বিমোহিত করেছে । রাষ্ট্রদূত হাসান মাহমুদ তাঁর প্রতিক্রিয়া বলেন, শেখ হাসিনার জীবনী প্রতিটি বাঙালির জীবনে শক্তি ও সাহস যোগাবে,বঙ্গবন্ধুর যে অমর বাণী প্রতিটি বাঙালির জীবনে যে ভাবে সাহস যুগিয়েছিল স্বাধীনতা অর্জনে ।
     
     শোক'কে শক্তিতে পরিনিত করে সবইকে  এগিয়ে যাবার সময় এখন ।বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন , প্রথম সচিব (শ্রম) মোহাম্মদ শরিফুল ইসলাম, কমার্শিয়াল কাউন্সেলর রেদোয়ান আহমেদ ,দ্বিতীয় সচিব তাহসিনা আফরিন শারমিন । এছাড়াও আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন  স্পেন আওয়ামী লীগের আহ্বায়ক এস আর আই এস রবিন, যুগ্ম আহ্বায়ক বদরুল আলম মাস্টার, সদস্য সচিব রিজভী আলম, সদস্য একরামুজ্জামান কিরণ , দবির তালুকদার, এফএম পাভেল, আজম কাল, আওয়ামী লীগ নেতা জাহিদুর রহমান দিদার ,রুবেল খান ,তোতা কাজী ,বুলবুল আহমেদ ,  আইনজীবী তারেক হুসেন , হানিফ মিয়াজী প্রমুখ। স্পেন আওয়ামী লীগের আহ্বায়ক এস আই আর রবিন বলে যেহেতু শেখ হাসিনা, একজন রাজনৈতিক ব্যক্তিত্ব, সে কারণে ইতিহাসের নানা ঘটনা, রাজনৈতিক প্রেক্ষাপট, ক্ষমতার পালাবদল, ব্যক্তি ও রাজনৈতিক জীবনের নানা অভিজ্ঞতা এবং দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে তার দৃষ্টিভঙ্গিসহ প্রতিটি বিষয়ে গবেষণাধর্মী  চিত্র ফুটে উঠেছে প্রামাণ্যচিত্র জুড়ে ।
    নিউজরুম ১৫ অক্টোবর, ২০১৯ ০৫:৫৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 286 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12107233
    ২২ নভেম্বর, ২০১৯ ১২:২০ অপরাহ্ন