শাহজাদপুরকে শিক্ষা নগরী হিসেবে গড়ে তুলতে চাই--এমপি হাসিবুর রহমান স্বপন।
২৩ নভেম্বর, ২০১৯ ০৯:১৬ পূর্বাহ্ন


  

   সর্বশেষ সংবাদঃ

  • শাহজাদপুর/ অন্যান্য:

    শাহজাদপুরকে শিক্ষা নগরী হিসেবে গড়ে তুলতে চাই--এমপি হাসিবুর রহমান স্বপন।
    ২৮ অক্টোবর, ২০১৯ ০৯:৩২ পূর্বাহ্ন প্রকাশিত

    রবীন্দ্র স্মৃতি বিজড়িত শাহজাদপুরকে শিক্ষা নগরী হিসেবে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেছেন জাতীয় সংসদের সিরাজগঞ্জ-৬ আসনের সদস্য বীর মুক্তিযোদ্ধা সাবেক শিল্প উপ-মন্ত্রী আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন। তিনি আজ রবিবার সিরাজগঞ্জের শাহজাদপুরের রবীন্দ্র কাছারিবাড়ি মিলনায়তনে শাহজাদপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা – ২০১৮ এর ফল প্রকাশ ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এ কথা বলেন।আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন এমপি’র আর্থিক সহযোগীতায় শাহজাদপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন চতুর্থ তম বার্ষিক এ ‍বৃত্তি পরীক্ষায় এবার সর্বমোট ১২৭ জন ছাত্র-ছাত্রীকে (ট্যালেন্টপুলে ৬২ জন এবং সাধারণ কোটায় ৬৫ জন) বৃত্তি প্রদান করেন। বৃত্তি প্রাপ্তদের প্রত্যেককে নগদ অর্থ এবং সনদপত্র প্রদান করা হয়।

     

    শাহজাদপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি জাকারিয়া ইসলাম ঠান্ডুর সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আজাদ রহমান, চেয়ারম্যান, শাহজাদপুর উপজেলা পরিষদ, শাহ মো. শামসুজ্জোহা, উপজেলা নির্বাহী অফিসার, শাহজাদপুর, মোছাঃ জাকিয়া সুলতানা, সহকারী কমিশনার (ভুমি), শাহজাদপুর, নাছির উদ্দীন, মেয়র (দায়িত্বপ্রাপ্ত), শাহজাদপুর পৌরসভা, মোঃ মামুনুর রশিদ লিয়াকত, ভাইস চেয়ারম্যান, শাহজাদপুর উপজেলা পরিষদ, এলিজা খান, মহিলা ভাইস চেয়ারম্যান, শাহজাদপুর উপজেলা পরিষদ, মোঃ আতাউর রহমান, অফিসার ইনচার্জ, শাহজাদপুর থানা, এ এম আব্দুল আজীজ, বিশিষ্ট শিক্ষাবিদ ও সাবেক অধ্যক্ষ শাহজাদপুর সরকারী কলেজ, আব্দুল মতিন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ, মওলানা সাইফউদ্দিন এহিয়া ডিগ্রী কলেজ, আমিরুল ইসলাম শাহু, সাধারণ সম্পাদক,শাহজাদপুর পৌর আওয়ামীলীগ, আশিকুল হক দিনার, আহবায়ক, শাহজাদপুর উপজেলা যুবলীগ প্রমূখ।

     

    এসোসিয়েশনের শিক্ষা ও পরীক্ষা বিষয়ক সম্পাদক মোঃ হায়দার আলীর  সঞ্চালায় সকাল ১০ টায় উপজেলার বিভিন্ন অঞ্চলের কিন্ডার গার্টেন এর শিক্ষক ও শিক্ষার্থীদের উপস্থিতিতে মিলনায়তন পরিপূর্ণ হয়ে যায়। পবিত্র কুরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে মূল কার্যক্রম শুরু হয়।অনুষ্ঠানে প্রধান অতিথিকে অভিনন্দন জানিয়ে কবিতা আবৃত্তি করেন আমিরুল ইসলাম, অধ্যক্ষ, প্রতিভা প্রি-ক্যাডেট স্কুল এবং বিশিষ্ট কবি ও কন্ঠ শিল্পী মন্জুলা ইসলাম।অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিরাজুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদাক, শাহজাদপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন এবং রনি খান শান্ত, অধ্যক্ষ, শান্ত মডেল স্কুল।

     

    প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজকে বিশ্বে উন্নয়নের রোল মডেল হয়েছে।তার নেতৃত্বেই এদেশ শিক্ষা, শিল্প ও সংস্কৃতিতেও সমৃদ্ধ হবে।তিনি শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় স্থাপন করায় মাননীয় প্রধান মন্ত্রীকে কৃতজ্ঞতা জানান।আগামীদিনে যেকোন উন্নয়ন মূলক কর্মকান্ডে তিনি জনগনকে তার পাশে থাকার আহবান জানান।তিনি এসোসিয়েশনের জন্য একটি অফিস বরাদ্দের ঘোষণা দেন।

    নিউজরুম ২৮ অক্টোবর, ২০১৯ ০৯:৩২ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 271 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    শাহজাদপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12118877
    ২৩ নভেম্বর, ২০১৯ ০৯:১৬ পূর্বাহ্ন