মিনা মিডিয়া এওয়ার্ড পেল সিরাজগঞ্জের নিবির
১৪ নভেম্বর, ২০১৯ ০৪:১৩ অপরাহ্ন


  

  • জাতীয়/ অন্যান্য:

    মিনা মিডিয়া এওয়ার্ড পেল সিরাজগঞ্জের নিবির
    ২৮ অক্টোবর, ২০১৯ ০১:৫৩ অপরাহ্ন প্রকাশিত

    নাসিম আহমেদ রিয়াদঃ ইউনিসেফ কতৃক আয়োজিত ১৫ তম মিডিয়া এওয়ার্ড অনুষ্ঠানে ‘মীনা মিডিয়া অ্যাওয়ার্ড’ পেল সিরাজগঞ্জের নিবির সাহা।সে ভিজ্যুয়াল রিপোর্টিং "১৮ বছরের নিচে ক্যাটাগরিতে "বই আছে,পাঠক নেই সিরাজগঞ্জ গণগ্রন্থাগারে"শিরোনামের নিউজের জন্য এ এওয়ার্ড পায়। নিবির হ্যালো.বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে সাংবাদিক হিসেবে কাজ করছে।
     
    রোববার বিকেলে রাজধানী ঢাকার হোটেল সোনারগাঁওয়ে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও ২০১৯ সালের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়ার অনুষ্ঠান। প্রিন্ট, ইলেক্ট্রনিক, অনলাইন ও ভিজুয়াল মিডিয়ার জন্য ১৩টি ক্যাটাগরিতে দেওয়া হয় এ পুরস্কার।
     
    সেখানে উপস্থিত ছিলেন ইউনিসেফের শুভেচ্ছাদূত জাতীয় দলের খেলোয়ার সাকিব আল হাসান,অভিনেত্রী আরিফা পারভিন জামান মৌসুমি,জাদুকর জুয়েল আইচ,বিখ্যাত লেখিকা সেলিনা হোসেন,ইউনিসেফ বাংলাদেশের প্রতিনিধি তমো হোজমি সহ ইউনিসেফের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউনিসেফ বাংলাদেশের কমনিকেশন বিভাগের প্রধান শাকিল ফয়জুল্লাহ।
     
    নিবিরের হাতে চেক,সনদ,ক্রেস্ট তুলে দেয় অভিনেত্রী আরিফা পারভিন জামান মৌসুমি,জাদুকর জুয়েল আইচ এবং ইউনিসেফ বাংলাদেশের প্রতিনিধি তমো হোজমি।
     
    মীনা এওয়ার্ড প্রাপ্ত নিবির বলে,কখনো শুধু পুরষ্কার পাওয়ার জন্য কাজ করিনি,এমন পুরষ্কার কাজের গতি ও উৎসাহ বাড়িয়ে দেবে।আমি খুবই খুশি হয়েছি।ধন্যবাদ ইউনিসেফকে এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি বিডিনিউজের সিরাজগঞ্জ প্রতিনিধি ইসরাইল হোসেন বাবু ভাই,চানেল ২৪ এর স্টাফ রিপোর্টার হীরক দা,আরটিভি স্টাফ রিপোর্টার সুকান্ত দা,ইন্ডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি দিলীপ দা,সময় টিভির সিরাজগঞ্জ প্রতিনিধি রিংকু দা'র প্রতি।
     
    সে সহকারী স্বাস্থ্য পরিদর্শক স্বপন কুমার সাহা'র পুত্র এবং সিরাজগঞ্জের মাওলানা ভাষানী কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র।
    নিউজরুম ২৮ অক্টোবর, ২০১৯ ০১:৫৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 236 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12004388
    ১৪ নভেম্বর, ২০১৯ ০৪:১৩ অপরাহ্ন